সর্বশেষ

» সিরাজগঞ্জে চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই গ্রেপ্তার ১

প্রকাশিত: ১৬. ফেব্রুয়ারি. ২০২০ | রবিবার

চেম্বার ডেস্ক::সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দিঘি নামক স্থানে চালক ইসমাইল হোসেনকে (১৫) হত্যার করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় যুবক আব্দুল্লাহকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই উপজেলার শ্রীপুর দিয়ারপাড়ার গ্রামের মৃত আব্দুল আউয়ালের ছেলে।

তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পাশ্ববর্তী নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজিপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে ইসমাইল শনিবার সকালে অটোরিকশায় আব্দুল্লাহকে ভাড়া নিয়ে তাড়াশের উদ্দেশ্যে রওনা হয়। ওইদিন দুপুরের দিকে তাড়াশ-কুন্দইল আঞ্চলিক সড়কের উল্লেখিত স্থানে পৌছলে তাকে শ্বাসরোধে হত্যা করে এবং তার লাশ ধান ক্ষেতে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় ওই যুবক।

ওইদিন সন্ধ্যার দিকে অটোরিকশাটি কান্তা বাজারে বিক্রি করতে গেলে স্থানীয়দের সন্দেহ হয় এবং চোর সন্দেহে তাকে গণপিটুনি দিয়ে মাধাইনগর ইউপি চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। পুলিশ ওইদিন মধ্যরাতে যুবকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ইসমাইলকে হত্যার কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে ধানক্ষেত থেকে চালক ইসমাইলের লাশ ও অটোরিকশাটি উদ্ধার করা হয়। রোববার সকালে তার লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

February 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829