সর্বশেষ

» কুশিয়ারা নদী থেকে উদ্ধার হওয়া ব্যবসায়ীর দাফন সম্পন্ন,থানায় মামলা

প্রকাশিত: ১২. আগস্ট. ২০১৭ | শনিবার

গোলাপগঞ্জ সংবাদদাতাঃ কুশিয়ারা নদী থেকে উদ্ধার হওয়া গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুর বাজারের ব্যবসায়ী মোঃ আব্দুল আলিমের দাফন সম্পন্ন হয়েছে। আজ সকাল ১০ টায় বুধবাড়ীবাজার ইউনিয়নের লামা চন্দরপুর জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এদিকে আজ দুপুরে পিতা হত্যার বিচার চেয়ে অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন নিহত মোঃ আব্দুল আলিমের ছেলে শাহীন আহমেদ। তবে,পুলিশ এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি।

মামলার বাদী ও নিহত ব্যবসায়ীর ছেলে শাহীন আহমদ জানান,তার বাবাকে পূর্বশত্রুতার জেরে হত্যা করা হয়েছে। তাই তিনি সন্দেহভাজন হত্যাকারীদের নাম উল্লেখ করে মামলা করতে চেয়েছিলেন। কিন্তুু পুলিশের বাধার কারণে কারো নাম উল্লেখ না করে অজ্ঞাত ৭/৮ জনের নামে মামলা করতে বাধ্য হয়েছি। আমি আশাবাদী,পুলিশ সঠিকভাবে তদন্ত করে আমার বাবার খুনীদের আইনের আওতায় নিয়ে আসবে।

এ বিষয়ে জানতে চাইলে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান,মোঃ আব্দুল আলীমের ছেলে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ মামলা গ্রহণ করেছে এবং তদন্ত চালাচ্ছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে পুলিশ প্রচেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য,১০ আগস্ট রাতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফেরার পথে নিখোঁজ হয়েছিলেন চন্দরপুর বাজারের ব্যবসায়ী আব্দুল আলীম। গতকাল আছিরগঞ্জ বাজারের পাশ দিয়ে বয়ে যাওয়া কুশিয়ারা নদীতে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্ররণ করে। ময়নাতদন্তের আনুষ্ঠানিকতা শেষে গত রাতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। আজ সকালে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

August 2017
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031