সর্বশেষ

» কানাইঘাটে আওয়ামী লীগের হামলায় শিবিরের ৭ জন নেতাকর্মী গুরুতর আহত

প্রকাশিত: ১০. জুলাই. ২০১৭ | সোমবার

কানাইঘাট প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আগামী কালকের ডাকা আহুত হরতাল কর্মসূচি সফলের লক্ষ্যে সিলেটের কানাইঘাট উপজেলা সদরে ছাত্র শিবিরের মিছিলে আওয়ামী লীগের লোকদের হামলায় শিবিরের ৭ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন।

আজ সোমবার (১০ জুলাই) সকাল ১১ ঘটিকার দিকে এ ঘটনা ঘটে। আহত শিবিরের নেতাকর্মীরা হলেন ছাত্র শিবির কানাইঘাট উপজেলা শাখার দপ্তর সম্পাদক জামিল আহমদ, প্রচার সম্পাদক আফজাল হোসাইন শাকিল, গাছবাড়ী সাথী শাখার সাহিত্য সম্পাদক আবুল খায়ের, সড়কের বাজার সাথী শাখার শিক্ষা সম্পাদক শহিদুল ইসলাম, শিবিরের সাথী ফরিদ আহমদ,আব্দুর রহমান চৌধুরী ও গোলজার আহমদ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, আগামীকালকের হরতাল কর্মসূচি সফলের লক্ষ্যে শিবির নেতাকর্মীরা সকালে উপজেলার ডাক বাংলো প্রাঙন থেকে এক মিছিল বের করে। মিছিলে সরকারের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিচ্ছিলেন নেতাকর্মীরা। এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমানের নেতৃত্বে বেশ কয়েকজন আওয়ামী লীগ নেতাকর্মী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মিছিলের দিকে তেড়ে আসেন ও মিছিলে হামলা চালান। তাদের হামলায় গুরুতর আহত হন শিবিরের ৭/৮ জন নেতাকর্মী। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্র শিবিরের জেলা সভাপতি নজরুল ইসলাম বলেন, আওয়ামী লীগের হামলায় শিবিরের সাথী আব্দুর রহমান চৌধুরীর পা ভেঙে যায়, শহিদুল ইসলামের হাত,চোখে জখম ও জামিল আহমদ পা ও বুকে আঘাত পান। অন্যান্যরাও বিভিন্নভাবে গুরুতর আঘাত পান।
কানাইঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
তিনি বলেন, হরতালের নামে কেউ অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে সে যেই হোক তাকে ছাড় দেয়া হবে না, আইনের আওতায় নিয়ে আসা হবে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

July 2017
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31