সর্বশেষ

» মিশিগানে অনলাইন জরিপে শীর্ষে বিসমিল্লাহ কাবাব

প্রকাশিত: ০৯. জুন. ২০২৩ | শুক্রবার

সুলায়মান আল মাহমুদ, মিশিগান থেকে : যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে অনলাইন জরিপে এবারো শীর্ষ স্থান দখল করেছে জনপ্রিয় ফুড প্রতিষ্ঠান ‘বিসমিল্লাহ কাবাব এন কারি ক্যাফে’। সম্প্রতি মিশিগানের সর্ববৃহৎ অনলাইন গ্রুপ ‘মিশিগান বাংলাদেশী কমিউনিটি হেল্প’ এর উদ্যোগে ‘মিশিগান পিপল্স চয়েস নাম্বার ওয়ান (জিলাপি) ইন মিশিগান’ শীর্ষক অনলাইন ভোটাভুটি সম্পন্ন হয়। এতে জিলাপী বিক্রিতে শীর্ষ স্থান দখল করে ‘বিসমিল্লাহ কাবাব এন কারি ক্যাফে’। পাশাপাশি অন্যান্য খাবারের মানেও শীর্ষস্থানে রয়েছে প্রতিষ্ঠানটি।

 

অনলাইন জরিপে শীর্ষস্থান দখল করায় ‘বিসমিল্লাহ কাবাব এন কারি ক্যাফে’কে ‘মিশিগান বাংলাদেশী কমিউনিটি হেল্প’ এর পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। প্রতিষ্ঠানের পরিচালকদের মধ্য থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন মুহিবুর চৌধুরী সুহেল, নুর মিয়া ও আফজাল চৌধুরী। ক্রেষ্ট প্রদান করেন ‘মিশিগান বাংলাদেশী কমিউনিটি হেল্প’ পেজ এর প্রধান এডমিন দেলোয়ার আনসার সহ পেজের অন্যান্য নেতৃবৃন্দ।

এই সম্মাননার জন্য ক্রেতা সাধারণের ভালবাসা ও আন্তরিকতাকে মুল শক্তি হিসেবে মনে করেন প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ। এজন্য প্রতিষ্ঠানের নিয়মিত ক্রেতা, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।

প্রতিষ্ঠানের পরিচালক মুহিবুর চৌধুরী সুহেল বলেন, বিগত রমজানে মিশিগানের জনপ্রিয় ফেইসবুক পেজ ‘মিশিগান বাংলাদেশী কমিউনিটি হেল্প’ এর পক্ষ থেকে জিলাপীর জনপ্রিয়তা নিয়ে সাধারণ ভোটারদের মধ্যে একটি জরিপের আয়োজন করে। উক্ত জরিপে ক্রেতা সাধারণ ভোট দিয়ে আমাদের বিজয়ী করে তাদের প্রতি দায়বদ্ধতা বাড়িয়ে দিয়েছেন। ‘বিসমিল্লাহ কাবাব এন কারি ক্যাফে’ প্রতিষ্ঠালগ্ন থেকে মিশিগানের বাংলাদেশী কমিউনিটির পাশাপাশি স্থানীয় মুসলিম কমিউনিটির কাছে হালাল খাবার সরবরাহ করে আসছে। আমাদের প্রতিষ্ঠানের পরিচালক, কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিক সেবায় বিসমিল্লাহ কাবাব ক্রেতাদের কাছে বিশ্বস্ত প্রতিষ্ঠানে পরিনত হয়েছে। আমরা অতীতের ন্যায় ভবিষ্যতেও ক্রেতাদের সেরা সেবা দিতে অঙ্গিকারাবদ্ধ।

ক্রেষ্ট প্রদানকালে ‘মিশিগান বাংলাদেশী কমিউনিটি হেল্প’ এর প্রধান এডমিন দেলোয়ার আনসার বলেন, আমরা স্থানীয় কমিউনিটির বিভিন্ন দিক নিয়ে বিভিন্ন সময় অনলাইন প্রতিযোগিতার আয়োজন করি। গেল রমজানে জিলাপী নিয়ে মিশিগান কমিউনিটির মাঝে অনলাইন ভোটাভুটিতে ‘বিসমিল্লাহ কাবাব এন কারি ক্যাফে’র জিলাপী শীর্ষস্থান দখল করে। আমরা বিজয়ী প্রতিষ্ঠানের পাশাপাশি মিশিগানের সকল ব্যবসা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

June 2023
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930