সর্বশেষ

» বিএনপির মতো ভূঁইফোড় সংগঠনকে জনগণ বিশ্বাস করে না: মাসুক উদ্দিন

প্রকাশিত: ০১. এপ্রিল. ২০২৩ | শনিবার

চেম্বার ডেস্ক:: সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন বিএনপি-জামায়াতের ভালো লাগে না। তাই তারা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তাদের ষড়যন্ত্রে আপনারা বিভ্রান্ত হবেন না। তারা যতই ষড়যন্ত্র করুক না কেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। স্বপ্নের পদ্মা সেতু তৈরির সময়ও তারা দেশীয় ও আন্তর্জাতিকভাবে তামাশা ও ষড়যন্ত্র করেছে কিন্তু পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। তাদের কাজই হচ্ছে বিভ্রান্তি তৈরি করা। দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি করা।

তিনি বলেন, ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপরাজনীতি করে বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে চায়। কিন্তু তাদের এই স্বপ্ন পূরণ হবে না। কারণ জণগণ তাদেরকে প্রত্যাখান করেছে। বিএনপির মতো ভূঁইফোড় সংগঠনকে জনগণ বিশ্বাস করে না। তারা জনবিছিন্ন দলে পরিণত হয়েছে। পক্ষান্তরে আওয়ামী লীগ হলো গণমানুষের দল। জনগণই আওয়ামী লীগের শক্তি। আওয়ামী লীগ যা বলে তা করে দেখায়। গত ১৪ বছর ধরে আওয়ামী লীগ তা করে যাচ্ছে। জনগণকে সাথে নিয়েই আগামীতে আবারও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ বিজয়ী হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে এবং আমাদের একজন নেতাকর্মী বেঁচে থাকতে দেশের স্বাধীনতার মর্যাদা ক্ষুন্ন হতে দেবো না।

শনিবার (১ এপ্রিল) বেলা ২টায় নগরীর বন্দরবাজারস্থ কোর্ট পয়েন্টে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের দেশব্যাপী নৈরাজ্য ও অপরাজনীতির প্রতিবাদে শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুলের পরিচালনায় শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিজিত চৌধুরী, মো. সানাওর, জগদীশ চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ, ডা. আরমান আহমদ শিপলু, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি,সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সদস্য মো. আব্দুল আজিম জুনেল, মোঃ শাজাহান, মুক্তার খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাফর আহমদ চৌধুরী, তৌফিক বক্স লিপন, জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, জুমাদিন আহমেদ, সম্মানিত জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট রাজ উদ্দিন, উপদেষ্টামণ্ডলীর সদস্য আব্দুল মালিক সুজন, এনাম উদ্দিন, কানাই দত্ত, মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিবৃন্দ মুহিবুর রহমান ছাবু, আক্তার হোসেন, সাজোয়ান আহমদ, দিলোয়ার হোসেন রাজা, আব্দুস সালাম সাহেদ, মো. ছয়েফ খাঁন, সাধারণ সম্পাদবৃন্দ জাহিদুল হোসেন মাসুদ, জায়েদ আহমেদ খাঁন সায়েক, মো. বদরুল ইসলাম বদরু, মানিক মিয়া, অ্যাডভোকেট বিজয় কুমার দেব বুলু, আহমেদ হান্নান, ফকরুল ইসলাম আলকাছ, মইনুল ইসলাম মঈন, ফজলে রাব্বি মাসুম, জাবেদ আহমদ, আনোয়ার হোসেন আনার, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার প্রমুখ।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930