সর্বশেষ

» কিশোরতারা আজীবন সম্মাননা পেলেন সাংবাদিক আবদুল হামিদ মানিক

প্রকাশিত: ২১. মার্চ. ২০২৩ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: কিশোরতারা আজীবন সম্মাননা পেলেন দৈনিক সিলেটের ডাকের নির্বাহী সম্পাদক বর্ষিয়ান সাংবাদিক আবদুল হামিদ মানিক। জীবনব্যাপী সাহিত্য সাধনা, সাংবাদিকতা ও গবেষণার ব্রতে অবিচল থাকার স্বীকৃতি স্বরূপ সিলেটের জকিগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত সৃজনশীল শিশুকিশোর পত্রিকা কিশোরতারা তাঁকে এ সম্মাননা প্রদান করে।

কিশোর তারা সম্পাদক শিশুসাহিত্যিক-ছড়াকার ইউনুছ আলী সম্প্রতি (১৯ মার্চ রবিবার) সাংবাদিক আবদুলি হামিদ মানিকের সিলেট নগরীর দরগামহল্লাস্থ বাসায় উপস্থিত হয়ে আজীবন সম্মাননা ক্রেস্ট ও সম্মানী হস্তান্তর করেন। এসময় কিশোরতারা পত্রিকার প্রধান সম্পাদক ছড়াকার ও প্রকাশক কামরুল আলম এবং ছোটোদের ছোটোকাগজ-কচি সম্পাদক আরাফাত রহমান মিহির উপস্থিত ছিলেন।

২০২১ সালে কিশোরতারার প্রধান পৃষ্ঠপোষক যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক আবদুল খালিক তাপাদারের ব্যবস্থাপনায় কি.তা পরিবারের পক্ষ থেকে জকিগঞ্জের গুণী ব্যক্তিবর্গকে সম্মাননা প্রদানের উদ্যোগ নেওয়া হয়। ২০২২ সালে আজীবন সম্মানান পান কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সহসভাপতি শক্তিমান কবি কালাম আজাদ। কিশোরতরা সম্পাদক ইউনুছ আলী জানান গুণীজনকে সম্মাননা প্রদানের এ ধারা অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি।

[hupso]

সর্বশেষ