সর্বশেষ

» গোয়াইনঘাটে ডিএন স্কুল অ্যান্ড কলেজের পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ২০. মার্চ. ২০২৩ | সোমবার

ডেস্ক রিপোর্ট : গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ঐতিহ্যবাহী ডিএন স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হাকিম চৌধুরী বলেছেন, পড়ালেখার পাশাপাশি খেলা-ধুলা শিক্ষার্থীর প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার চর্চার সাথে সাথে গুণগত শিক্ষার জন্য সম্মিলিত পদক্ষেপ নেয়া আয়োজন। আমাদের এখন থেকে আগামী দিন গুলোর জন্য ভাবতে হবে। তাহলে আমাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতির আগামী দিনের নেতৃত্বের জন্য গড়ে তুলতে সক্ষম হবো।

তিনি সোমবার গোয়াইনঘাটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ডিএন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ডিএন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে, সহকারী শিক্ষক আজমান আলীর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নন্দীরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, সাবেক প্রধান শিক্ষক হাজী ওসমান গনি, পরিচালনা কমিটির সদস্য মনোহর আলী, নাসির উদ্দীন, বশির আহমেদ, নজরুল ইসলাম, নোয়াগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক আব্দুল জব্বার। এছাড়া অনুষ্ঠানে শিক্ষার্থীদের পাশাপাশি উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী ও অভিভাবক প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ