সর্বশেষ

» সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

প্রকাশিত: ১৮. মার্চ. ২০২৩ | শনিবার

চেম্বার ডেস্ক:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩’তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগ।
গত ১৭ মার্চ শুক্রবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
পরে সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছড়ারপাড়স্থ বাসভবনে আয়োজিত আলোচনা সভায় সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর শাহানারা বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসমা কামরান সঞ্চালনায়
সভায় বক্তারা জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, জাতির জনকের জন্ম না হলে আমরা হয়তো পেতাম না একটি স্বাধীন রাষ্ট্র। আজ জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনায় বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়াতে পারছে। আমরা স্বাধীনতার সুফল ভোগ করছি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা শেষে শিশুদের নিয়ে কেক কাটা,বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সকল ওয়ার্ডের সম্মানিত নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ডের অসংখ্য নারী নেতাকর্মী ।

[hupso]

সর্বশেষ