সর্বশেষ

» দক্ষিণ সুরমা থেকে প্রতিবন্ধী কামরান আহমদ নিখোঁজ

প্রকাশিত: ০৭. মার্চ. ২০২৩ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক::

সিলেটের দক্ষিণ সুরমা থেকে মানসিক প্রতিবন্ধী কামরান আহমদ (১৫) নামক এক কিশোর নিখোঁজ রয়েছে। সে তেতলী ইউনিয়নের তেতলী বড়বাড়ী নিবাসী মোঃ হাবিবুর রহমানের ছেলে।
গত ১ মার্চ বুধবার সকাল ৮টার দিকে শারিরীক প্রতিবন্ধী কামরান আহমদ তেতলী বড়বাড়ী থেকে বের হয়ে যায়। এরপর থেকে তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল স্থানে খোঁজে না পেয়ে তার নানা মোঃ মবেশ্বর আলী বাদী হয়ে গত ৬ মার্চ সোমবার দক্ষিণ সুরমা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং ২৯৮।
সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, মানসিক প্রতিবন্ধী কামরান আহমদ ১ মার্চ সকাল ৮টার দিকে বাড়ি থেকে কাউকে কিছু না বলে বের হয়ে যায়। এরপর আত্মীয়-স্বজনদের বাড়ি সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তাকে পাওয়া যাচ্ছে না।
হারিয়ে যাওয়ার সময় কামরান আহমদের মাথায় কালো টুপি, গায়ে সুবজ রংয়ের সোয়েটার, পরনে ছিলো কালো রংয়ের প্যান্ট। তার উচ্চতা ৪ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং ফর্সা, শারীরিক গঠন- মাঝারি, মাথার চুল কালো-খাটো। তার একটি হাত খোড়া। সে সিলেটে আঞ্চলিক ভাষায় কথা বলে। যদি কোন সুহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৩১৫ ৫৭১০৩৬/ ০১৭৬৩ ৪৩৪১৬১ নম্বারে অথবা দক্ষিণ সুরমা থানায় অবগত করার জন্য অনুরোধ জানিয়েছেন কামরানের নানা মবেশ্বর আলী।

[hupso]

সর্বশেষ