সর্বশেষ

» সিলেট হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির অভিষেক সম্পন্ন

প্রকাশিত: ২৫. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

চেম্বার ডেস্ক::

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, দেশ, জাতি, ব্যবসায়ীদের কল্যাণ ও উন্নয়নের হাসান মার্কেটের ব্যবসায়ীরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। দরিদ্রদের কল্যাণ, সমাজ সেবা সহ বিভিন্ন ক্ষেত্রে এ মার্কেটের অবদান রয়েছে। বিশেষ করে মহামারী করোনাকালী সময়ে সচেতনতা মূলক প্রদক্ষেপ সহ অসংখ্য সেবমূলক কার্যক্রম প্রশংসনীয়। তিনি বলেন, ব্যবসায়ীরা দেশের বড় সম্পদ, তারা অর্থনীতির চাকা সচল রাখতে পরিশ্রমের মাধ্যমে ভূমিকা রাখছেন তিনি ঐতিহ্যবাহী হাসান মার্কেটের মত নগরীর অন্যান্য মার্কেটগুলোর ব্যবসায়ীবৃন্দ দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।
মেয়র আরিফ গত ২৪ ফেব্রুয়ারি শুক্রবার রাতে ধোপাদিঘিরপারস্থ একটি কমিউনিটি সেন্টারে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২৩-২৫ এর অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম এর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খাঁন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন কালেক্টরেট জামে মসজিদ সিলেটের পেশ ইমাম ও খতিব হাফিজ মাওলানা মোঃ শাহ আলম, হাজী কুদরত উল্লাহ জামে মসজিদ সিলেটের ইমাম ও খতিব শাইখ সাঈদ বিন নুরুজ্জামান। বক্তব্য রাখেন মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সিনিয়র সহ সভাপতি আব্দুল মুনিম মল্লিক মুন্না, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক, হকার্স মাকেটের সাধারণ সম্পাদক হাজী আব্দুস সুবহান, আল ফালাহ মার্কেটের সভাপতি হাফিজুর রহমান।
হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে কার্যনির্বাহী পরিষদের সদস্যদের পরিচয় করিয়ে দেন সমিতির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী আকিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন হাসান মার্কেটের ব্যবসায়ী লিটু দেব, জাকারিয়া আহমদ ও জসিম উদ্দিন। উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা মোঃ আব্দুর রহমান, মোঃ রফিকুল হক, মোঃ আব্দুল খালিক, আজমল হোসেন চৌধুরী, জুবায়ের আহমদ, মোঃ শাহাব উদ্দিন, মোঃ শাহ আলম, ব্যবসায়ী আব্দুল মালিক মিলাদ, মোঃ নাছির খান, কামাল আহমদ, হাসান মার্কেট মসজিদের ইমাম মুফতি আব্দুল্লাহ রাজা চৌধুরী, মুজিব আহমদ, সুমন বাপ্পি, প্রণয় বিশ্বাস, ইমন আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ এনামুল হক।
অভিষেক অনুষ্ঠানে অভিসিক্ত হন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি- হাজী মোঃ রইছ আলী, সহ-সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল ও মোঃ আক্তার হোসেন সুহেল, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম, সহ সাধারণ সম্পাদক মোঃ সাহেদ বকস ও আজিজুল মকসুদ তালহা, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মঞ্জুর আহমদ, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য শরীফ হোসেন, নুরুল ইসলাম, দুলাল মৃধা, রিন্টু চক্রবর্তী, বরকত মিয়া ও মাহবুব আলম।

[hupso]

সর্বশেষ