সর্বশেষ

» কানাইঘাটে সানরাইজার্স ছত্রপুর ক্লাবের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ১৭. ফেব্রুয়ারি. ২০২৩ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের সানরাইজার্স ছত্রপুরের উদ্যোগে ৩ দিন ব্যাপী ২৯ তম সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে বাণীগ্রাম ইউনিয়নের ছত্রপুর মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায়
ঘরাইগ্রাম সুপার কিংস বনাম কানাইঘাট রয়েলস ক্লাবের মধ্যকার খেলায় ঘরাইগ্রাম সুপার কিংস দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে আলহাজ্ব বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার শরিফ উদ্দিনের সভাপতিত্বে ও ক্লাবের সম্বন্নয়ক শাহিন সাজুর সার্বিক তত্ত্বাবধানে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার লোকমান উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কমিউনিটি নেতা কামরুল ইসলাম, ইউকে প্রবাসী নজরুল ইসলাম ও ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড সদস্য আফতাব উদ্দিন।

এসময় ক্লাবের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, টুর্নামেন্টে ২৬ টি দল অংশ নেয়। ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্ণামেন্টে নির্বাচিত হন ঘড়াইগ্রাম সুপার কিং দলের জুয়েল।
টুর্নামেন্টে ধারাভাষ্যে ছিলেন ওহিদুজ্জামান ও ফয়ছল
চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ১৫ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ট্রফি ও ৭ হাজার টাকা প্রদান করা হয়েছে।
সানরাইজার্স ক্লাবের সম্বন্নয়ক শাহিন সাজু বলেন,খেলায় প্রবাসীদের সহযোগিতা করার জন্য ও ক্রীড়ামোদীদের একটি সফল খেলা উপহার দেয়ার জন্য সকলকে অভিনন্দন জানাই। এছাড়া
খেলার ধারাবাহিকতা যাতে অব্যাহত থাকে সে জন্য প্রবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেন ক্রীড়া সংগঠক সাজু।

[hupso]

সর্বশেষ