সর্বশেষ

» শিক্ষার্থীদের মধ্যে জামেয়া মোহাম্মদিয়া সিলেটের পোষক বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০২৩ | রবিবার

চেম্বার ডেস্ক:: সিলেট নগরীর শাবিপ্রবির পশ্চিমে ৩৭নং ওয়ার্ডের বৃহত্তর টিলারগাঁও ডলিয়া আখালিয়াস্থ জামেয়া মোহাম্মদিয়া সিলেট এর উদ্যোগ মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মধ্যে ফ্রি পোশাক বিতরণ অনুষ্ঠান গতকাল ১২ ফেব্রুয়ারি রবিবার সকালে অনুষ্ঠিত হয়েছে।
বিশিষ্ট আলিমে দ্বীন মাওলানা আবুল বশর মোঃ রফিক এর সভাপতিত্বে এবং জামেয়া মোহাম্মদিয়া সিলেট এর প্রতিষ্ঠাতা ও মুহতামিম শায়খ মাওলানা জহরুল হক ও মাওলানা সাজ্জাদুর রহমান আমিনীর যৌথ পরিচালনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শায়খুল হাদীস আল্লামা আব্দুল মতীন ধনপুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শায়খুল হাদীস মুফতি এহতেশামুল হক কাসেমী, শায়খুল হাদিস মুফতি আতিকুর রহমান, ফ্রান্স প্রবাসী আলহাজ্ব আজম আলী, মানবিক পুলিশ সদস্য রেজাউল আলম নাসিম, নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি দিলোওয়ার হুসেন জয় প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আলহাজ্ব মফিজ আলী মাষ্টার, টিলারগাঁও পুরান জামে মসজিদের মুতাওয়াল্লী তাহির আলী, আব্দুর রাজ্জাক, জমিরুদ্দিন, আব্দুল মান্নান, ওয়াব আলী, ওয়ারিছ আলী, মাওলানা সালেহ আহমদ, মাওলানা আব্দুর রহমান, মাওলানা আফরোজ আলী, মাওলানা মাহতাবুল ইসলাম, মাওলানা ফজলুল হক, মাওলানা মুশাহিদ, হাজী ইউনুস আলী, নুরুল ইসলাম, রহিমুদ্দিন প্রমুখ। এছাড়াও অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মাদরাসার পক্ষ থেকে ৯১ জন মেধাবী ও এতিম শিক্ষার্থীদের মধ্যে পাঞ্জাবী, পায়জামা, বোরকা বিতরণ করেন অতিথিবৃন্দ।
বক্তারা বলেন, মেধাবী ও এতিম শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহিত করতে ফ্রি পোষাক বিতরণ করা একটি মহতী উদ্যোগ। শিক্ষার্থীদের সুশিক্ষা দিয়ে আদর্শ মানুষ গঠনে জামেয়া মোহাম্মদিয়া সিলেট প্রতিষ্ঠা লগ্ন থেকে সুনামের সাথে কাজ করে যাচ্ছে, তা প্রশংসনীয়। বক্তারা শিক্ষার্থীদের কল্যাণে শিক্ষা ক্ষেত্রে সবাইকে সহযোগিতার মাধ্যমে এগিয়ে আসার আহবান জানান।

[hupso]

সর্বশেষ