সর্বশেষ

» কাজী জালাল উদ্দিন বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশুবরণ উৎসব অনুষ্ঠান

প্রকাশিত: ১০. ফেব্রুয়ারি. ২০২৩ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: সিলেট নগরীর কাজী জালাল উদ্দিন বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশুবরণ উৎসব অনুষ্ঠান গত ৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাখাওয়াত এরশেদ।
কাজী জালাল উদ্দিন বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি লায়ন সানজিদা খানম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন ইউআরসি ইন্সট্রাকটর আনিছুজ্জামান ভুঁইয়া, সিলেট সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ।
বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি আব্দুর রহমান বাদশা। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাখাওয়াত এরশেদ বলেন, আজকের শিশু শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যতে কর্নধার, তাদেরকে আদর্শ সুনাগরিক হিসেবে গড়ে তুলতে প্রাথমিক শিক্ষা থেকে শুরু করে শিক্ষকরা লেখা-পড়া করাতে হবে। শিশু শিক্ষার্থীরা জীবনের প্রথম বিদ্যালয়ে এসে পড়া লেখা করতে ভয় পাবেই এটাই স্বাভাবিক, তাদেরকে আদর ও ভালোবাসার মাধ্যমে শিক্ষকরা ক্লাস করাতে হবে। তিনি শিক্ষার্থীদের জ্ঞান অর্জনের ক্ষেত্রে শিক্ষক ও অবিভাবকদের ভুমিকা পালনের আহবান জানান।

[hupso]

সর্বশেষ