সর্বশেষ

» আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৬. ফেব্রুয়ারি. ২০২৩ | সোমবার

চেম্বার ডেস্ক:: 

আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে ইউকে কেবিনেট মেম্বার ও কেমডেনের প্রাক্তন মেয়র নাদিয়া শাহ এবং মিনিস্ট্রি অব জাস্টিসের এডভাইজার নাহিদা ইসলাম এর সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান গত ৪ ফেব্রুয়ারি শনিবার দুপুরে সিলেট নগরীর পুর্ব শাহী ঈদগাহস্থ ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়।
আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবু নাসের জাফর উল্লাহর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর মমতাজ শামীম, রেজিস্ট্রার ও শিক্ষা মন্ত্রণালয়ের প্রাক্তন যুগ্মসচিব সৈয়দ জগলুল পাশা, ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ইউকে কেবিনেট মেম্বার নাদিয়া শাহ ও মিনিস্ট্রি অব জাস্টিসের এডভাইজার নাহিদা ইসলাম।
অনুষ্ঠানে পরীক্ষা নিয়ন্ত্রক ডা.এস এম ফরিদুল ইসলাম লতিফী, প্রক্টর সহযোগী অধ্যাপক আবু ছয়ীদ, মোহাম্মদ আব্দুল্লাহ, স্টুডেন্ট এডভাইজার মাজেদ আহমেদ চঞ্চল, আরটিএম-সিলেটের ডাইরেক্টর (প্রোগ্রাম) ডা. মোহাম্মদ হোসাইন চৌধুরী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আব্দুল আউয়াল আনসারী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান মো: মাহমুদুল আলম মিয়া, ফ্যাশন ডিজাইন ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান মুশহিবা খানম সম সহ সকল পর্যায়ের শিক্ষক-কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
ইউনিভার্সিটির ইংলিশ ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক নুসরাত রিকজার সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে নাদিয়া শাহ বলেন, বাংলাদেশের উন্নয়নে শিক্ষাকে একমাত্র হাতিয়ার। আরটিএম দেশের স্বাস্থ্য ও শিক্ষার উন্নয়নে যে সব যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। তিনি আরটিএম এইচআরডিসি ও আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবিরের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বর্তমান বিশ্ব চাহিদার প্রেক্ষিতে আরটিএম পরিচালিত কর্মমুখী শিক্ষার অগ্রযাত্রায় সর্বোতভাবেই সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
অপর সংবর্ধিত অতিথি নাহিদা ইসলামও বাংলাদেশের অগ্রযাত্রায় আরটিএম অনন্য সাধারণ ভূমিকা রাখছে উল্লেখ করে এই অগ্রযাত্রায় সবাইকে শিক্ষার ভূমিকা রাখার আহবান জানান।
অনুষ্ঠানে দুই সংবর্ধিত অতিথি ও তাঁদের সফরসঙ্গীদের ফুল দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির নেতৃবৃন্দ।

[hupso]

সর্বশেষ