সর্বশেষ

» কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের পুণর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ০৪. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

প্রবাস চেম্বার ডেস্ক:: 

যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের কানাইঘাট উপজেলার ছাত্রদের সংগঠন কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের উদ্যোগে গত ৩০ জানুয়ারী সোমবার ইস্ট লন্ডনের তানজিল ইন্সটিটিউট মিলনায়তনে এক পুণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসোসিয়েশনের সভাপতি হাফিজ আব্দুর রহিমের সভাপতিত্বে এবং সেক্রেটারি ইব্রাহীম আলীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা ও কানাইঘাট এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি মাওলানা রফিক আহমদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি ইজ্জত উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কানাইঘাট এসোসিয়েশন ইউকের সভাপতি ও কমিউনিটি নেতা আজমল আলী, কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি কৃষিবিদ নিজাম উদ্দিন চৌধুরী, কুরতুবা ইন্সটিটিউট এর চেয়ারম্যান মাওলানা দেলাওয়ার হোসেন, গাছবাড়ী ডেভেলপমেন্ট এসোসিয়েশনের (জিডিএ) সভাপতি আবুল ফাতেহ, জিডিএ এর সেক্রেটারি সোলাইমান আহমদ পাটোয়ারী, ইসলামিক সোসাইটি অব কানাইঘাটের সভাপতি জনাব মাওলানা মাহবুবুর রহমান ও সাবেক সভাপতি মাওলানা আবুল হাসনাত চৌধুরী, কানাইঘাট এসোসিয়েশন ইউকের কার্যকরী কমিটির সদস্য ও বিশিষ্ট সমাজসেবক কামাল উদ্দিন, কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের উপদেষ্টাবৃন্দ যথাক্রমে হাফিজ জয়নাল আবেদীন চৌধুরী, আবু সালেহ ইয়াহইয়া, ইমরান আহমদ পাটোয়ারী, মোস্তফা কামাল প্রমুখ।

ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন, আসিফ আজহার ও এডভোকেট তারেক আহমদ। অনুষ্ঠানে কানাইঘাট উপজেলা থেকে যুক্তরাজ্যের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়তে আসা ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা যুক্তরাজ্য পড়তে আসার জন্য ছাত্রদেরকে অভিনন্দন জানিয়ে তাদের যে কোন সমস্যায় পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করে বলেন, শত কষ্ট ও বাধা পেরিয়ে নিজেদের পড়াশুনা চালিয়ে যেতে হবে। ছাত্রজীবনে বেশী পাওয়ার প্রত্যাশা কমিয়ে আনতে পারলে খুব সহজেই নিজেদের কোর্স সম্পন্ন করা সম্ভব। নিজেদের আমলকে সুন্দর করা, নৈতিকতাকে ধারণ করা, পারস্পরিক সহযোগিতা, পরিবারের সাথে যোগাযোগ রক্ষা ও উন্নত ক্যরিয়ার গঠন করে যুক্তরাজ্যের কমিউনিটিতে এবং একই সাথে কানাইঘাট উপজেলার উন্নয়নে ভুমিকা রাখতে নিজেদের তৈরি করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত সবাইকে এসোসিয়েশনের নাম সম্বলিত টি-শার্ট উপহার দেয়া হয় এবং একই সাথে রাতের খাবার গ্রহণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

[hupso]

সর্বশেষ