সর্বশেষ

» আটাব সিলেট জোনের উদ্যোগে আব্দুল জব্বার জলিল সংবর্ধিত

প্রকাশিত: ০৪. জানুয়ারি. ২০২৩ | বুধবার

চেম্বার ডেস্ক::  জাতীয় মানব কল্যাণ পদক-২০২০ অর্জন করায় সিলেটের কৃতিসন্তান আব্দুল জব্বার জলিল-কে সংবর্ধনা প্রদান করেছেন এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) সিলেট জোনের নেতৃবৃন্দ। গতকাল ৪ জানুয়ারি বুধবার সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের ভিআইপি লাউঞ্চে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন আটাব সিলেট অঞ্চলের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান খান রেজওয়ান, সেক্রেটারী মোঃ আব্দুল কাদির, কার্যনির্বাহী পরিষদ সদস্য মোঃ আব্দুল হক, দেওয়ান রুশু চৌধুরী, আটাব সদস্য খোকন আহমেদ, মিসবাউল করিম, আলমগীর হোসেন, আবুল কালাম আজাদ, দিদার আহমেদ, সাদ আহমেদ প্রমুখ।
সংবর্ধনার জবাবে এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) সিলেট জোনের তিনবারের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবী আব্দুল জব্বার জলিল বলেন, মানুষের কল্যাণে কাজ করায় কাজের স্বীকৃতি স্বরূপ সরকার কর্তৃক জাতীয় মানবকল্যাণ পদক লাভ করেছি। এটা শুধু আমার অর্জন নয়, সিলেটবাসীর অর্জন। আমি দেশ, জাতি ও সমাজের কল্যাণে কাজ করার জন্য সকলের দোয়া কামনা করছি। তিনি আটাব’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে আব্দুল জব্বার জলিল-কে আটাব এর পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।
উল্লেখ্য, আটাব সিলেট জোনের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবী আব্দুল জব্বার জলিল প্রান্তিক, অনগ্রসর ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠির সামাজিক সুরক্ষা, আত্মনির্ভরশীলকরণ ও কর্মসংস্থান সৃষ্টি’র ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরুপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক প্রথম বারের মতো ঘোষিত “জাতীয় মানবকল্যাণ পদক-২০২০” অর্জন করেন।

[hupso]

সর্বশেষ