সর্বশেষ

» শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আমেরিকায় উচ্চশিক্ষা ও জব অপর্চুনিটি মোটিভেশনাল প্রোগ্রাম সম্পন্ন

প্রকাশিত: ১০. ডিসেম্বর. ২০২২ | শনিবার

ডেস্ক রিপোর্ট : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের উদ্যোগে আমেরিকায় উচ্চশিক্ষা ও জব অপর্চুনিটি নিয়ে মোটিভেশনাল প্রোগ্রাম সম্পন্ন হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর বিভাগীয় প্রধান প্রফেসর ড. মুহাম্মাদ ফরহাদ হাওলাদারের সভাপতিত্বে সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের হলরুমে প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ অ্যাপ্লায়েড সাইন্স ও টেকনোলজি বিভাগের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের প্রফেসর ড. মোহাম্মদ শফিকুল ইসলাম ও প্রফেসর ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।
বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র মোঃ ইফতিয়ার উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত প্রোগ্রামে রিসোর্স স্পিকার হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের সাবেক কৃতি ছাত্র যুক্তরাষ্ট্রের গর্ভনমেন্ট অব মিশিগানের ডিপার্টমেন্ট অফ এনভায়রনমেন্ট ও এনার্জি বিভাগের ডিস্ট্রিক্ট ইন্সপেক্টর ও চিফ ইঞ্জিনিয়ার শামীম আহমদ এবং যুক্তরাষ্ট্রে সিনিয়র রিসার্চ ও ডেভেলপমেন্ট সায়েন্টিস্ট হিসেবে কর্মরত ইঞ্জিনিয়ার ইসতিয়াক আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ অ্যাপ্লায়েড সাইন্স ও টেকনোলজি বিভাগের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আরিফুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেধার রাজ্যে বিচরণ করতে হবে। মেধাকে কাজে লাগিয়ে নিজের ক্যারিয়ার গড়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের গৌরব বিশ্বময় ছড়িয়ে দিতে হবে। আমাদের বিশ্ববিদ্যালয়ের সাবেক কৃতি শিক্ষার্থীদের এমন আয়োজন নতুন শিক্ষার্থীদের অনুপ্রাণিত করবে। এধরনের সৃজনশীল উদ্যোগ অব্যাহত রাখার জন্য সাবেক শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031