সর্বশেষ

» যেখানেই সন্ত্রাস হবে সেখানে প্রতিহত করা হবে : বাহাউদ্দিন নাছিম

প্রকাশিত: ১৮. নভেম্বর. ২০২২ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: যেখানেই সন্ত্রাস হবে, সেখানে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আজ শুক্রবার (১৮ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সভায় তিনি এ কথা বলেন।

তিনিবলেন, আগের মতো অগ্নিসন্ত্রাস করার পাঁয়তারা করা হচ্ছে। এদের রুখে দেওয়ার জন্য দলের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে। প্রস্তুত থাকবে। আওয়ামী লীগ জনতার ও মাঠ-ময়দানে আন্দোলন সংগ্রামের দল। আওয়ামী লীগ শান্তি সৃষ্টি করে। আর অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে সবসময় কাজ করে।

বাহাউদ্দিন নাছিম বলেন, ২০১৩, ১৪ ও ১৫ সালে যেভাবে অগ্নিসন্ত্রাস চালিয়ে, বোমা নিক্ষেপ করে মানুষ পুড়িয়ে মেরে ছিল, তারাই আবার সেই কায়দায় সন্ত্রাস সৃষ্টি করার পাঁয়তারা চালাচ্ছে। যেখানেই সন্ত্রাস হবে সেখানে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে সন্ত্রাসীদের প্রতিহত করবে। এদের রুখে দেওয়ার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে। প্রস্তুত থাকবে। এই মুহূর্তে আমরা সম্মেলন নিয়ে ব্যস্ত। প্রতিদিন আওয়ামী লীগের জনসভাগুলো জনসমাবেশে রূপ নিচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের কথা শোনার আগ্রহ দেখাচ্ছে জনসাধারণ।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি-জামায়াতের নেতারা কি করছে, কি করবে? আমরা মাথা ঘামাই না। যদি কেউ জনসভার নামে নৈরাজ্য করে, উচ্ছৃঙ্খল আচরণ করে, তার জবাব বাংলাদেশের মানুষ দিতে পারে এবং দিয়েছে। আগামীতেও করতে চাইলে আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক থাকবে।

তিনি বলেন, বিজয়ে মাসে এই সম্মেলন জাতির কাছে, বাংলাদেশের মানুষের কাছে ও আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাংলাদেশের অর্জন, সাফল্য, গৌরবগাঁথা আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবন উৎসর্গ করেছে। সেই সংগঠনের সম্মেলনকে ঘিরে দেশব্যাপী একটা অন্যরকম আনন্দ, উচ্ছ্বাস-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। বৈশ্বিক সংকটকে বিবেচনা নিয়ে এবারের কাউন্সিল সাদামাটাভাবেই আয়োজন করা হয়েছে। এখানে উচ্ছ্বাস থাকবে, অংশগ্রহণ থাকবে, নেতাকর্মীদের আগ্রহ থাকবে কিন্তু বর্ণিল আয়োজন থাকবে না। এখানে কোনো বাহুল্যতা, বেশি করে আয়োজন করা, ব্যয় করা, আলোর ঝলমল থাকবে না।

এ সময় আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউর হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির সদস্যরা।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930