সর্বশেষ

» শান্তিগঞ্জ উপজেলা আ.লীগের সম্মেলন : সভাপতি সিতু, সম্পাদক হাসনাত

প্রকাশিত: ১৫. নভেম্বর. ২০২২ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: দীর্ঘ নয় বছর পর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনে সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতুকে সভাপতি ও পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব ও উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক হাসনাত হোসেনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

মঙ্গলবার( ১৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সন্ধ্যায় এ নতুন কমিটির ঘোষণা দেন নেতারা।

এর আগে দুপুরে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান।

অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আজিজুস সামাদ আজাদ ডন, সুনামগঞ্জ ৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সংরক্ষিত মহিলা সাংসদ এডভোকেট শামীমা আক্তার খানম, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন ও সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ প্রমুখ৷

এদিকে কমিটি ঘোষণার পরপরই নতুন সভাপতি-সম্পাদককে নিয়ে তাৎক্ষণিক আনন্দ মিছিল করেন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930