সর্বশেষ

» লাইসেন্সবিহীন ঘি বিক্রি, ডা. জাহাঙ্গীরকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ২৬. অক্টোবর. ২০২২ | বুধবার

চেম্বার ডেস্ক:: অনুমোদনহীন ঘি বিক্রি এবং বিক্রি করা ঘিয়ের বোতলের গায়ে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় আলোচিত চিকিৎসক জাহাঙ্গীর কবিরের চেম্বারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় লাইসেন্স ছাড়া ঘি বিক্রির অভিযোগে তাঁকে ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ বুধবার দুপুরে চিকিৎসক জাহাঙ্গীর কবিরের চেম্বারে এই অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের অফিস-প্রধান মো. আব্দুল জব্বার মণ্ডল।

আব্দুল জব্বার মণ্ডল বলেন, ‘বিএসটিআইয়ের অনুমোদনহীন ঘি বিক্রি এবং বিক্রি করা ঘিতে উৎপাদনের তারিখ ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় ডা. জাহাঙ্গীর কবিরের চেম্বারে অভিযান চালানো হয়েছে।’ তিনি বলেন, ‘জাহাঙ্গীর কবির পাবনা থেকে ঘি উৎপাদন করছেন এবং লেবেল লাগাচ্ছেন ঢাকায় বসে। এসব তথ্য কনটেইনারে লেখা ছিল না।’

বিএসটিআইয়ের লাইসেন্স না থাকায় জাহাঙ্গীর কবিরকে ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান অধিদপ্তরটির প্রধান। জব্বার মণ্ডল বলেন, ডা. জাহাঙ্গীরকে কাগজপত্রসহ আগামীকাল বৃহস্পতিবার ভোক্তা অধিকার অধিদপ্তরে সকাল ১০টায় ডাকা হয়েছে।

এর আগে চিকিৎসক ফেসবুক ও ইউটিউবে বিকল্প বা ব্যতিক্রমী চিকিৎসার পরামর্শ দিয়ে চিকিৎসকদের রোষানলে পড়েছিলেন জাহাঙ্গীর কবির।

[hupso]

সর্বশেষ