সর্বশেষ

» শান্তিগঞ্জ জামলাবাদ মহিলা মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিল রোববার

প্রকাশিত: ২১. অক্টোবর. ২০২২ | শুক্রবার

শান্তিগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান জামলাবাদ খাদিজাতুল কুবরা (রা.) মহিলা মাদরাসার বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হচ্ছে। উক্ত মাহফিল আগামী (২২ অক্টোবর) রোববার বাদ জোহর হইতে মধ্যরাত পর্যন্ত মাদরাসা মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হতে যাচ্ছে।
মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেশবরণ্যে প্রবীন আলেমে দ্বীন খতমে নবুয়াত বাংলাদেশের আমীর আল্লামা আব্দুল হামিদ মধুপুরী ঢাকা। মাহফিলে বিশেষ অতিথি হিসেবে আলোচনা পেশ করবেন, হযরত মাওলানা হাজী ইমদাদুল্লাহ সাহেবজাদায়ে শায়খে কাতিয়া, হাফেজ মাওলানা দিলওয়ার হোসাইন তাহিরপুরী ঢাকা, মুফতী মঞ্জুর রশিদ আমিনী সিলেট, মাওলানা আবু আইয়ুব আনসারী জামলাবাদী ও জামলাবাদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রশিদ।
মাদরাসার প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রকিবের সার্বিক তত্তাবধানে অনুষ্ঠিতব্য মাহফিলে সভাপতিত্ব করবেন হাফিজ মাওলানা মুহসিন আহমদ সাহেবজাদায়ে শায়খে কৌড়িয়া। এছাড়া মাহফিলে স্থানীয় শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম ওয়াজ ফরমাইবেন।
যথা সময়ে উপস্থিত থেকে দুনিয়া ও আখেরাতের অশেষ সোয়াব হাসিলের সার্থে মাহফিলকে সফল ও সাধ্যমত সহযোগিতার জন্য দেশী-প্রবাসী সকল ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি অনুরোধ জানিয়েছেন মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুস শহীদ শায়খে জামলাবাদী।

[hupso]

সর্বশেষ