সর্বশেষ

» মিশিগানে বিসমিল্লাহ কাবাবের ক্রিকেট দল ওয়ারেন উইজার্ডস’র চমক

প্রকাশিত: ০৪. অক্টোবর. ২০২২ | মঙ্গলবার

সুলায়মান আল মাহমুদ, মিশিগান থেকে: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে অনুষ্ঠিত হয়ে গেলে যুক্তরাষ্ট্র মিশিগান স্টেইটের ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর টাইগারস ইয়ুথ স্পোর্টস ক্লাব আয়োজিত অনূর্ধ্ব ২৫ ক্রিকেট চ্যাম্পিয়নশীপ। ২ দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্ট মিশিগানস্থ বাংলাদেশি কমিউনিটির জনপ্রিয় দুটি মাঠ লাস্কি ও জেইন ফিল্ডে অনুষ্ঠান হয়।
গুরুত্বপূর্ণ এই শিরোপার জন্য মাঠে লড়েছে মোট ৪টি ক্রিকেট টীম। এগুলো হলো- বিসমিল্লাহ কাবাব এন কারি ক্যাফের ওয়ারেন উইজার্ড, ডেট্রয়েট ডায়নামাইটস, মিশিগান ব্লু এবং মিশিগান গ্রিন। এ ৪ টীম থেকে ওয়ারেন উইজার্ড ও ডেট্রয়েট ডায়নামাইটস ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। ফাইনালে ডেট্রয়েট ডায়নামাইটস প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৪৯ রান করতে সক্ষম হয়। পরে ব্যাট করতে নেমে খুব সহজেই মাত্র ১ উইকেটে ১৫৩ রান করে ৯ ইউকেটে শিরোপা জিতে নেয় বিসমিল্লাহ কাবাব এন কারি ক্যাফের ওয়ারেন উইজার্ডস।
শিরোপা বিজয়ী দলের টিম ম্যানেজার আফজাল চৌধুরী বলেন, আমাদের টীম ম্যানেজমেন্ট ও খেলোয়াড়দের শ্রম ও মেধার কারণে এই বিশাল জয় সম্ভব হয়েছে। প্রতিপক্ষের খেলোয়াড়রা খুব ভালো খেলেছে। উপস্থিত দর্শকবৃন্দকে আমরা একটি উত্তেজনাকর ফাইনাল খেলা উপহার দিতে পেরেছি।
বিজয়ী দল ওয়ারেন উইজার্ডসের অধিনায়ক আলী আহমদ ওলী বলেন, একটা উত্তেজনামূল ফাইনাল খেলায় বিজয়ী হওয়াটা সহজ ছিলনা। আমাদের খেলোয়াড়রা তাদের সেরাটা উপহার দিয়েছে। ফলে বিজয়ী হওয়া সম্ভব হয়েছে।
এদিকে মিশিগান টাইগারস ইয়ুথ স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠাতা দেলোয়ার আনসার বিজয়ী দলকে অভিনন্দন জানান এবং ভবিষ্যতে বাংলাদেশি কমিউনিটির তরুণদের জন্য আরও ভালো কিছু করার প্রত্যাশা করেন। তিনি বলেন, মিশিগানস্থ বাংলাদেশী কমিউনিটিরা যেন প্রবাসে এক খন্ড বাংলাদেশ। কমিউনিটির মধ্যে ভাতৃত্ববোধ জাগ্রত করতে এ ধরনের আয়োজন সহায়ক শক্তি হিসেবে কাজ করে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31