সর্বশেষ

» সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশিত: ০১. অক্টোবর. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক:: 

চ্যানেল আই এর সিলেট প্রতিনিধি ও মোজো এক্সপার্ট সাদিকুর রহমান সাকী’র আয়োজনে দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত প্রশিক্ষণে বিভাগের বিভিন্ন উপজেলার প্রায় দেড়শো জন প্রশিক্ষণার্থী অংশ নেন।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টা শুরু হওয়া প্রশিক্ষণে মোজা বিশেষজ্ঞ ও প্রশিক্ষক ড. জামিল খান মোবাইল সাংবাদিকতা ও বেশ কয়েকটি বিষয়ের উপর দিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করেন।
সন্ধ্যায় আয়োজন করা হয় সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠানের। সাদিকুর রহমান সাকীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সনদ বিতরণ করেন সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের ডিভিশন প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমেদ, দৈনিক যুগভেরীর ভারপ্রাপ্ত সম্পাদক অপুুর্ব শর্মা, সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার সাধারণ সম্পাদক এন টিভির সিলেট ব্যুরো প্রধান মারুফ আহমদ। এছাড়া আরও বক্তব্য রাখেন মোজা বিশেষজ্ঞ ও প্রশিক্ষক ড. জামিল খান, সিলেট উইমেন্স জার্নালিস্ট ক্লাবের সভাপতি সুবর্ণা হামিদ। এছাড়া প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আলী আহসান হাবিব, এ কে এম তুহাম, মইনুদ্দিন মিলন, জয়নাল আজাদ, কামরুল ইসলাম জনি, মোঃ হানিফ উদ্দিন সুমন, মোহাম্মদ আব্দুল্লাহ, মাছনুনা জামান মাসছি, সন্দীপ শুভ, জিল্লুর রহমান জিল্লু, লিমন তালুকদার, রুমানা আরফিন, মোঃ আব্দুল মান্নান সহ অন্যান্যরা।
সমাপনীয় অনুষ্ঠানে সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক বলেন বর্তমান ডিজিটাল বাংলাদেশে মোবাইল সাংবাদিকতার গুরুত্ব অনেক। এজন্য এর অপপ্রয়োগ বন্ধ করে এর সঠিক চর্চা করার জন্য এধরণের প্রশিক্ষণ বেশি বেশি করা দরকার। আগামীতে এমন আয়োজনে তিনি সর্বাত্নক সহযোগিতার আশ্বাস জানানোর পাশাপাশি এই আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31