সর্বশেষ

» প্রাইভেট স্কুল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন : সভাপতি মহিউদ্দিন ফারুক, সম্পাদক শিশির

প্রকাশিত: ০৩. সেপ্টেম্বর. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক:: 

সিলেট বিভাগের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান সমুহের সর্ববৃহৎ সংগঠন প্রাইভেট স্কুল এসোসিয়েশন সিলেট এর পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে গঠিত নির্বাচন কমিশন আজ শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ বাণিজ্যিক ভবন এর মেট্রোপলিটন ল কলেজ  হলরুমে ফলাফল ঘোষণা করেন। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সার্ক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোহাম্মদ মহিউদ্দিন ফারুক সভাপতি এবং আনোয়ারা মতিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিশির সরকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এর আগে সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠিত হয় যেখানে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মেট্রোপলিটন ল কলেজ এর অধ্যক্ষ ড. শহিদুল ইসলাম।

উল্লেখ্য, বিগত দুই বছর ধরে প্রাইভেট স্কুল এসোসিয়েশন আহবায়ক কমিটি দ্বারা পরিচালিত হয়ে আসছিল। এ সংগঠনে সিলেটের স্কলার্স হোমসহ নামীদামী প্রায় ১০০ টি সংগঠন সম্পৃক্ত।

এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি সার্ক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোহাম্মদ মহিউদ্দিন ফারুক বলেন, প্রাইভেট স্কুল এসোসিয়েশন এর সদস্যবৃন্দ আমার প্রতি যে আস্থা ও ভালোবাসায় সিক্ত করে গুরুদায়িত্ব দিয়েছেন, তা যেন সঠিকভাবে পালন করতে পারি ।

[hupso]

সর্বশেষ