সর্বশেষ

» শান্তিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের ইউনিসেফের ব্যাগ বিতরণ

প্রকাশিত: ০২. সেপ্টেম্বর. ২০২২ | শুক্রবার

শান্তিগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলার ২টি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৪ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ইউনিসেফ এর সহযোগিতায় ও এফআইভিডিবি’র পরিচালনায় ইমারজেন্সি রেসপন্স প্রকল্পের আওতায় ধারাবাহিকভাবে পৃথক সময়ে বুধবার ও বৃহস্পতিবার ৭ শতাধিক শিক্ষার্থীদের মাঝে এসব ব্যাগ বিতরণ করা হয়।
শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জামলাবাজ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শিমুলবাক ইউনিয়নের ডিকেসিআর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমলমতি ছাত্রছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।
পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর রহমান শাহীন, উপজেলার সহকারী শিক্ষা অফিসার আব্দুল বারেক, চলমান প্রকল্পের অভিভাবক কো-অর্ডিনেটর আজিম উদ্দীন, কমিউনিটি মোবিলাইজার আমজাদ আলী, জামলাবাজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শাহিনুর আলম শাহিন , সহ সভাপতি তাহির আহমেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমা চক্রবর্তী ও শান্তিগঞ্জ উপজেলা কিশোর কিশোরী ক্লাবের সভাপতি কামরুল ইসলাম সুমন। এছাড়া পৃথক অনুষ্ঠানে স্থানীয় ইউপি সদস্য/সদস্যাবৃন্দ বৃন্দ ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ