সর্বশেষ

» জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার সিলেট মহানগর শাখার কমিটি গঠন

প্রকাশিত: ৩০. আগস্ট. ২০২২ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক::  জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার সিলেট মহানগর কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা গত ২৮ আগষ্ট রবিবার সন্ধ্যায় নগরীর টিলাগড় পয়েন্ট সংলগ্ন সংস্থার প্রধান কার্যালয় স্কলার্স রেসিডেন্স-এ অনুষ্ঠিত হয়।
জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি তমাল আহমদ মজুমদার এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক শামীমের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা’র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, বুরহান উদ্দিন, সিলেট জেলা শাখার সাবেক সভাপতি কাশমীর রেজা, সংস্থা’র সাংগঠনিক সম্পাদক সালমা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা হাসিব আহমদ, সদস্য আব্দুল কুদ্দুস, হিনু বর্মন, ফাতেমা বেগম, আম্বিয়া বেগম, হালিমা বেগম, হাবিবা চৌধুরী প্রমুখ। শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আহমদ।
সভায় বিভিন্ন সাংগঠনিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনার মাধ্যমে জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার সিলেট মহানগর শাখার কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির দ্বায়িত্বশীলগনের নাম ও পদবি পরবর্তীতে প্রকাশ করা হবে।
বক্তারা বলেন, মানব সেবা ও মানবতার কল্যাণ সাধন কারাই জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার মুল লক্ষ ও উদ্যেশ্য। এই সংস্থা প্রতিষ্ঠালগ্ন থেকে দরিদ্র বঞ্চিত জনগোষ্ঠী, সমাজ ও দেশের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
বক্তারা আরো বলেন, নীতি নৈতিকতা ও মানবিক দিকগুলো বেশি গুরুত্ব দিয়ে সংস্থার সকল কার্যক্রম মহতি এবং প্রশংসনীয়। বক্তারা নবগঠিত জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার সিলেট মহানগর শাখার দ্বায়িত্বশীগনকে ঐক্যবদ্ধ হয়ে দেশ জাতী ও মানুষের কল্যানে কাজ করার আহবান জানান।

[hupso]

সর্বশেষ