সর্বশেষ

» লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র দায়িত্ব হস্তান্তর ও গ্রহন অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ২৯. আগস্ট. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক::  লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র ২০২২-২৩ বর্ষের দায়িত্ব হস্তান্তর ও গ্রহন অনুষ্ঠান ২৭ আগষ্ট শনিবার সন্ধ্যায় নগরীর চৌহাট্টাস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র প্রেসিডেন্ট লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমা’র সভাপতিত্বে ও সেক্রেটারী লায়ন মাহমুদা সুলতানার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন নাজনীন হোসেন, লায়ন বাবলী চৌধুরী, আছিয়া খানম শিকদার, লায়ন বিলকিস নূর,লায়ন হেলেন আহমেদ, লায়ন সানজিদা খানম, সদস্য লায়ন সাকেরা সুলতানা জান্নাত প্রমুখ।
অনুষ্ঠানে সাবেক প্রেসিডেন্ট লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমা নতুন প্রেসিডেন্ট লায়ন মাহমুদা সুলতানার কাছে দায়িত্ব হস্তান্তর করেন। ক্লাবের নতুন সেক্রেটারীর দ্বায়িত্ব পান লায়ন সানজিদা খানম।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবতার কল্যাণ সাধন কারাই লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার মুল লক্ষ ও উদ্যেশ্য। মাহামারী করোনা ভাইরাস ও ভয়াবহ বন্যা সহ দেশের যে কোন দুর্যোগে দরিদ্র বঞ্চিত মানুষের পাশে সহায়তা নিয়ে পাশে দাড়ায় এই ক্লাব।
মানবতার কল্যাণে কাজের সুফল হিসেবে বিশ্বব্যাপী লায়ন্স ক্লাবগুলো বহিবিশ্বে সুনাম অর্জন করেছে। বক্তারা বলেন, ক্লাবের কার্যক্রম এগিয়ে নিতে লায়ন্স ক্লাবের প্রত্যেক সদস্যবৃন্দ নিজ নিজ অবস্থান থেকে ভুমিকা পালন করছেন তা প্রশংসনীয়।
বক্তারা লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা’র মত অন্যান্য সামাজিক সংগঠনগুলোকে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।

[hupso]

সর্বশেষ