সর্বশেষ

» রোটারি ই ক্লাব অব ৩২৮২-এর উদ্যোগে দুটি দুস্থ পরিবারে ফ্রিজ ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৫. আগস্ট. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: 

সমাজের অসহায় ও দুস্থ মানুষদেরকে যারা সাহায্য-সহযোগিতা করেন তারাই শ্রেষ্ঠ মানুষ। রোটারি ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। মানুষের মুখে হাসি ফোটানোর যে চেষ্টা রোটারি ক্লাব করে থাকে, তা মানুষকে আশার আলোয় সিক্ত করে। রোটারির মতো সকল সামাজিক সংগঠনকে সমাজসেবায় এগিয়ে আসা উচিত।

রোটারি ই ক্লাব অব ৩২৮২-এর উদ্যোগে দুটি দুস্থ পরিবার কে ফ্রিজ ও খাদ্য সামগ্রী বিতরণকালে বক্তারা এসব কথা বলেন। গত মঙ্গলবার (২২ আগস্ট) বিকাল ৫ টায় গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নে রোটারি ই ক্লাব অব ৩২৮২-এর সাবেক প্রেসিডেন্ট ও রোটারী ইন্ট্যারন্যাশনাল ডিষ্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের ২০২০-২১ গ্রেট ওয়ান প্রেসিডেন্ট রোটারিয়ান ফারেছ আহমেদ চৌধুরী এবং বর্তমান ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ইঞ্জিনিয়ার তোফায়েল আহমদ চৌধুরীর অর্থায়নে রোটারি ই ক্লাব এর পক্ষ থেকে দুইটি সার্ভিস প্রজেক্ট বাস্তবায়ন করা হয়। এসময় দুটি দুস্থ পরিবারের মাঝে একটি করে রেফ্রিজারেটর (ফ্রিজ) এবং তাদেরকে দুই মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেলসহ প্রয়োজনীয় জিনিসপত্র ও নগদ অর্থ ছিল।
রোটারি ই ক্লাব অব ৩২৮২ এর ২০২২-২৩প্রেসিডেন্ট রোটারিয়ান ইঞ্জিনিয়ার তোফায়েল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এই বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়। এ সময় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ