সর্বশেষ

» সিলেটে প্রতিবন্ধীদের মধ্যে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৫. জুলাই. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক:: 

সিলেটে প্রতিবন্ধী মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
নগরীর জিন্দাবাজারস্থ গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশনের কার্যালয়ে গণসাক্ষরতা অভিযানের উদ্যোগে, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের অর্থায়নে ও ইউ.কে বাংলাদেশ এডুকেশন ট্রাস্টের তত্ত্বাবধানে এবং জিডিএফএর সহযোগিতা গত ২১ জুলাই বৃহস্পতিবার দুপুরে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউ কে বাংলাদেশ এডুকেশন ট্রাস্টের নির্বাহী পরিচালক ছায়েম আহমদ।
জিডিএফ’র চেয়ারম্যান কবির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জিডিএফ’র মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খান।
জিডিএফ’র ব্যবস্থাপক স্বপন মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ইকোয়ালিটি সোসাইটি সিলেটের নির্বাহী পরিচালক রোকসানা বেগম, প্রতিবন্ধী নাগরিক পরিষদের সিনিয়র সহ সভাপতি সৈয়দ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মাসুম আহমদ চৌধুরী। উপস্থিত ছিলেন ইউ কে বাংলাদেশ এডুকেশন ট্রাস্টে’র ফ্যাইনেন্স এন্ড অ্যডমিন অফিসার মুফতি তামিসুল কসর আহমদ, আকবেট অফিস সহায়ক মাইকেল তান্নি, শিক্ষিকা নমিতা রাণী দে, সাবিনা ইয়াছমীন, শিক্ষক সালাম মিয়া, সুপারভাইজার রায়হান খান প্রমুখ। এছাড়া অভিভাবক ও প্রতিবন্ধী শিক্ষার্থীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ১শতাধিক প্রতিবন্ধী পরিবারের মধ্যে চাল, বুটের ডাল, তেল, চিনি, লবণ, আটা, খাবার স্যালাইন ১ বক্স, হুইল ও গোসলের সাবান ও বেবী দুধ ১ বক্স সহ ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, স্মরণকালের ভয়াভহ বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী মানুষের পাশে সহায়তা নিয়ে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।
মানবতার কল্যাণে প্রতিবন্ধী বানভাসি মানুষের কষ্ট ও দুর্ভোগ লাঘবে গণসাক্ষরতা অভিযান, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও ইউ কে বাংলাদেশ এডুকেশন ট্রাস্ট ও জিডিএফ নিঃস্বার্থে কাজ করছে তা মহতি ও প্রশংসনীয়। বক্তারা, তাদের মত মত প্রতিবন্ধী ক্ষতিগ্রস্ত বঞ্চিত জনগোষ্ঠির সাহায্যে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।

[hupso]

সর্বশেষ