সর্বশেষ

» মিশিগানে ঝমকালো আয়োজনে বাংলাদেশী কমিউনিটি হেল্প’র পুরস্কার বিতরণী সম্পন্ন

প্রকাশিত: ২৫. জুলাই. ২০২২ | সোমবার

সুলায়মান আল মাহমুদ, মিশিগান থেকে: ব্যাপক উপস্থিতি ও ঝমকালো আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মিশিগানে বাংলাদেশী কমিউনিটির জনপ্রিয় ফেসবুক গ্রুপ আয়োজিত ঈদ ফটো কন্টেষ্ট প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার স্থানীয় ওয়ারেন সিটির হলমিচ পার্কে অনুষ্ঠিত বাংলাদেশী কমিউনিটি হেল্প-এর ঈদ ফটো কন্টেষ্ট ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মিলন মেলায় পরিনত হয়।
ঈদুল আযহা উপলক্ষে কমিউনিটির সদস্যদের বিনোদন দেয়া ও ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে মিশিগান বাংলাদেশী কমিউনিটির জনপ্রিয় ফেসবুক গ্রুপ এই ঈদ ফটো কন্টেষ্টের আয়োজন করে। উক্ত কন্টষ্টের ৩ টি প্রধান পুরস্কার ও ২ টি বিশেষ পুরস্কারের জন্য কম্পিউটার প্রদান করা হয়। প্রথম পুরস্কার হিসেবে দেয়া হয় একটি আইপ্যাড, দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয় একটি এয়ারপ্যাড ও তৃতীয় পুরস্কার হিসেবে দেয়াা হয় ১০০ ডলারের গিফট কার্ড। একইভাবে দুটি বিশেষ পুরস্কার হিসেবে দেয়া হয় ১০০ ডলার করে আরো দুটি গিফট কার্ড।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব নাদিম ইয়াসির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুহাম্মাদ হুদা, হামিদ খান ও রাহি হক্ব সহ প্রমুখ।
মিশিগান বাংলাদেশী কমিউনিটি হেল্প ফেসবুক গ্রুপ-এর এডমিন মুন্নি রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গ্রুপের এর হেড অব এডমিন দেলওয়ার আনসার, মুহিব হাসান আজমল হোসেন, ফরিদ উদ্দিন শিপলু, আবুল কাসেম ফাতেহ ও জাহিদুল ইসলাম মারুফ।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্যে, এরকম একটি সুন্দর ও মনোরম পরিবেশে অনুষ্ঠান আয়োজনের জন্য গ্রুপের এডমিনদের প্রশংসা করেন এবং গ্রুপটি কিভাবে বিভিন্নভাবে কমিউনিটির মানুষের জন্য নি:শ্বার্থ ও নিরলসভাবে কাজ করে যাচ্ছে তা তুলে ধরেন। তারপর, বিজয়ীদের হাতে প্রাপ্য পুরস্কার তুলে দেয়া হয়। প্রথম পুরস্কার জিতেন, তায়েফ রহমান, দ্বিতীয় পুরস্কার জিতেন এস এইচ রিদয় ও তৃতীয় পুরস্কার জিতেন জামিল রাহমান। দুটি বিশেষ পুরস্কার জিতেন নাইমুল ইসলাম ও সুবহা ইসলাম।

[hupso]

সর্বশেষ