সর্বশেষ

» কানাইঘাট ও ইসলামাবাদে ইনসান এইড ইউকে’র দুঃস্থ মানুষদের মধ্যে কোরবানির মাংস বিতরন

প্রকাশিত: ১৫. জুলাই. ২০২২ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: যুক্তরাজ্যভিত্তিক চ্যারিটি সংস্থা ইনসান এইড ইউকে’র উদ্যোগে কানাইঘাট উপজেলা ও শাহপরাণস্থ ইসলামাবাদে দুঃস্থ মানুষদের মধ্যে কোরবানীর গরুর মাংস বিতরণ করেছে। ঈদের ২য় ও ৩য় দিন দুই শতাধিক পরিবারের মধ্যে মাংস বিতরণ করা হয়। ঈদের ২য় দিন কানাইঘাট উপজেলার ছোটদেশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ২টি গরু ও ৩টি ছাগল এবং ৩য় দিন ইসলামাবাদে ইনসান এইডের সিলেটস্থ অফিস প্রাঙ্গনে ১টি গরু কোরবানি দেয়া হয়।

ইনসান এইড ইউকে’র কোরবানি প্রজেক্ট-২০২২ এর সমন্বয়কের দায়িত্ব পালন করেন ইনসান এইডের ওভারসিজ ডেভোলাপমেন্ট ম্যানেজার প্রকৌশলী নূর উদ্দিন। ছোটদেশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মাংস বিতরণ কার্যক্রমের উদ্বোধন ও সভাপতিত্ব করেন কানাইঘাট উপজেলার ৬ নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার উদ্দিন আহমদ চৌধুরী।
বক্তারা বলেন, দেশের যে কোনো দূর্যোগে প্রবাসীরা এগিয়ে আসেন। সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটবাসীর জন্য প্রবাসীদের কার্যক্রম অবিস্মরণীয়। ইনসান এইড প্রবাসীদের দ্বারা পরিচালিত এমন একটি সংস্থা, যারা নিজেদের স্বার্থের জন্য নয়, বরংচ সমাজ ও মানবতার কল্যাণে নিবেদিত। বিভিন্ন দূর্যোগ মোকাবেলায় ইনসান এইডের মানবিক প্রজেক্ট, মানুষ কখনোই ভুলবে না।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আমিন আহমদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুল হাই, বিশিষ্ট মুরব্বি ফখরুল ইসলাম, ইসলামিক লাইফ ইন্সুরেন্স কর্মকর্তা ফয়েজ উদ্দিন ও মাওলানা নাজিম উদ্দিন প্রমূখ।

[hupso]

সর্বশেষ