সর্বশেষ

» সুনামগঞ্জে চ্যামসফোর্ড বাংলাদেশ কমিউনিটি এন্ড মুসলিম সোসাইটির নগদ অর্থ সহায়তা প্রদান

প্রকাশিত: ১৪. জুলাই. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: 
সুনামগঞ্জের জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলার বিভিন্ন গ্রামে লন্ডনভিত্তিক দাতা সংস্থা দ্যা চ্যামসফোর্ড বাংলাদেশ কমিউনিটি এন্ড মুসলিম সোসাইটির উদ্যোগে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের মাহমুদপুর ও হরিণাকান্দী গ্রামের বন্যার্ত মানুষের মাঝে এ সহায়তা তুলে দিয়ে দিনের কর্মসূচী শুরু হয়।
পরে বিকেলে তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের দুর্লভপুর ও শরিফপুর এবং সন্ধ্যায় তাহিরপুর সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যার্ত মানুষের হাতে অর্থ সহায়তা তুলে দেন নেতৃবৃন্দ।
নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দ্যা চ্যামসফোর্ড বাংলাদেশ কমিউনিটি এন্ড মুসলিম সোসাইটির সহকারী ট্রেজারার আব্দুল মালিক, সুনামগঞ্জ ইসলামিক সেন্টারের পরিচালক ও আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা তোফায়েল আহমদ খান, সমাজসেবক মাওলানা তজম্মুল আলী, প্রভাষক মাওলানা হাবিবুর রহমান, এডভোকেট মহসিন রেজা মানিক, আমারসুনামগঞ্জ ডটকম এর সম্পাদক মোঃ সুহেল আলম, তাহিরপুর ডেইরি ফার্মাস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, মুহাম্মদ শাহজাহান ও সজিব আহমদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ