সর্বশেষ

» গাছবাড়ী ডেভেলপমেন্ট এসোসিয়েশন অব আমেরিকার উদ্যোগে নগদ অর্থ সহায়তা প্রদান

প্রকাশিত: ০৮. জুলাই. ২০২২ | শুক্রবার

চেম্বার প্রতিবেদক:: সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ও বাণীগ্রাম ইউনিয়নের বন্যা কবলিত অসহায় ২৫০ পরিবারের মধ্যে নগদ আড়াই লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার (৮ জুলাই) উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়ন কমপ্লেক্সে গাছবাড়ী ডেভেলপমেন্ট এসোসিয়েশন অব আমেরিকার উদ্যোগে ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক বিভাগীয় উপসম্পাদক বর্তমান জেলা যুবলীগের অন্যতম নেতা হামজা হেলালের ব্যবস্থাপনায় বন্যা কবলিত পরিবারের মধ্যে নগদ এ অর্থ বিতরণ করা হয়।
ঝিংগাবাড়ী ইউপির সাবেক ওয়ার্ড সদস্য এখলাছুর রহমানের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা হারুন রশীদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য  রাখেন ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আবু বকর।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আগফৌদ নারাইনপুর পুরাতন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিক বাহার,দ্বিগর নয়ামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিব্বির আহমদ, স্বাস্থ্য কর্মকর্তা আব্দুর রহীম, ঝিংগাবাড়ী ইউপি ওয়ার্ড সদস্য মাওলানা আব্দুর রাজ্জাক,আব্দুল কাদির প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য চেয়ারম্যান আবু বকর বলেন, স্মরণালের ভয়াবহ এ বন্যায় আমার ইউনিয়নের অনেক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। বানের পানিতে অনেকেই নিংস্ব হয়েছেন। অনেকের বাড়িঘর নষ্ট হয়ে গেছে।
মানুষের কঠিন এই দুর্ভোগে সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে অনেকেই এগিয়ে এসেছেন। বিশেষ করে আজ আমেরিকায় অবস্থানরত গাছবাড়ীদের সংগঠন গাছবাড়ী ডেভেলপমেন্ট এসোসিয়েশন অব আমেরিকার উদ্যোগে যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে তা নিংসন্দেহে প্রশংসার দাবীদার। তিনি সকল প্রবাসীসহ বিত্তবানদের সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

[hupso]

সর্বশেষ