সর্বশেষ

» কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান করেছে বড়বন্দ ভাই ভাই যুব কল্যাণ সংস্থা

প্রকাশিত: ০৮. জুলাই. ২০২২ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন সহ আশপাশ এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত ১২০টি অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে নিবন্ধনকৃত বড়বন্দ ভাই ভাই যুব কল্যাণ সংস্থা।
আজ শুক্রবার বিকেল ৩টায় সমিতির কার্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত এসব পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা বিতরণ করেন, সংস্থার সভাপতি আলমাছ উদ্দিন, সহ সভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমদ, প্রচার সম্পাদক হোসেইন আহমদ, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ, সদস্য আব্দুস সাত্তার, এম.এ বুরহান উদ্দিন, মোবারক হোসেন, জলিল আহমদ, আব্দুল খালিক, আজিজুল হক।
এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সংস্থার নেতৃবৃন্দ বলেন, এবারের বন্যায় লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন সহ আশপাশ ইউনিয়নের ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত ১২০টি পরিবারকে সংস্থার পক্ষ থেকে সাধ্যানুযায়ী নগদ অর্থ সহায়তা আমরা প্রদান করছি। এর আগেও সংস্থার উদ্যোগে সাধ্যানুযায়ী এলাকার অসহায় দরিদ্র মানুষের মধ্যে গত দু’বছর থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছিল। কিন্তু এবারের বন্যায় বেসরকারি ভাবে বৃহত্তর বড়বন্দ এলাকায় কোন ধরনের খাদ্যসামগ্রী বা অর্থ সহায়তায় কেউ এগিয়ে না আসায় আমরা মানুষের দুঃখ-কষ্ট দেখে সংস্থার সদস্যদের মধ্যে চাদা কালেকশন করে এ অর্থ সহায়তা প্রদান করছি। ভবিষ্যতেও এলাকার মানুষের পাশে থেকে আমরা কাজ করে যাব।

[hupso]

সর্বশেষ