সর্বশেষ

» বন্যাদুর্গত মানুষের মাঝে জনতা ব্যাংকের ত্রিশ হাজার কেজি খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ০৭. জুলাই. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষকে সাহায্য করাই সত্যিকার মানবিকতা। এ হিসেবে বন্যার্ত মানুষকে সহযোগিতা করা কল্যাণমূলক কাজ। জনতা ব্যাংক সবসময় অসহায় ও আর্তপীড়িত মানুষের সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। জনতা ব্যাংকের পক্ষ থেকে যা কিছু দেওয়া হয়েছে তা সামান্য হলেও এর আবেদন অনেক সুদূরপ্রসারী। এই ব্যাংক সবসময় জনগণের পাশে আছে। সকলের আন্তরিক সহযোগিতায়ই বন্যার্ত মানুষরা আবারো ঘুরে দাঁড়াবেন।

জনতা ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদ ও উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনায় ব্যাংকের উদ্যোগে সিলেট এবং সুনামগঞ্জ ও মৌলভীবাজারের বিভিন্ন এলাকার বন্যায় কবলিত মানুষের মধ্যে ত্রিশ হাজার কেজি খাদ্য সামগ্রী সামগ্রী বিতরণকালে বক্তারা এসব কথা বলেন।

জনতা ব্যাংক লিমিটেড-এর উদ্যোগে গত মঙ্গলবার সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে চারশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণকালে অনলাইনে বন্যার্ত মানুষের উদ্দেশ্যে বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিমিটেড-এর পরিচালনা পর্ষদের পরিচালক মোহাম্মদ আসাদুল্লাহ এবং মেশকাত আহমেদ চৌধুরী।

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট-সুনামগঞ্জ ত্রাণ বিতরণ সম্বয়নকারী জনতা ব্যাংক লিমিটেড, বিভাগীয় কার্যালয়,সিলেট এর মহাব্যবস্থাপক মো: আব্দুল ওয়াদুদ। এসময় আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার এরিয়া ইনর্চাজ ও সহকারী মহাব্যবস্থাপক মো: আনোয়ার আল রশীদ, এসপিও সিদ্ধার্থ তালুকদার,বিভাগীয় কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার সত্যচয়ন দাস,

সিনিয়র অফিসার মোঃ জিয়াউর রহমান,সুনামগঞ্জ কর্পোরেট শাখার সিনিয়র অফিসার গৌতম কুমার দাস প্রমুখ।

উল্লেখ্য, ছাতক, কোম্পানীগঞ্জ,সিলেট সদরের জাঙ্গাইল ও কান্দিগাঁও,বড়লেখা,গোলাপগঞ্জ,সুনামগঞ্জের প্রত্যান্ত অঞ্চলের প্রায় ২০০০ জনকে দেওয়া ত্রানের পনেরো কেজি সমপরিমাণ প্যাকেটের মধ্যে ছিল চাল, ডাল, পিয়াজ, তেল, সাবান, চিড়া, লবণ এবং ওর স্যালাইন।

[hupso]

সর্বশেষ