সর্বশেষ

» কানাইঘাটের বন্যা দুর্গতদের মধ্যে ব্যারিষ্টার সুমনের পাঠানো খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ০৫. জুলাই. ২০২২ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি :  সিলেটের কানাইঘাট উপজেলার বন্যা দুর্গত এলাকার মানুষের পাশে দাড়িয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন। ইতিমধ্যে বিভিন্ন মাধ্যমে ব্যারিষ্টার সুমন কানাইঘাট উপজেলার বন্যা দুর্গত বিভিন্ন অঞ্চলে খাদ্য সামগ্রী তার প্রতিনিধিদের মাধ্যমে বিতরণ করেছেন।
ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমনের উদ্যোগে দেশ ও প্রবাসীরা এরশাদ-আম্বিয়া ফাউন্ডেশন সিলেটের সহযোগিতায় আজ মঙ্গলবার বিকেল ৩টায় বন্যা দুর্গত কানাইঘাট সদর ইউনিয়নে পাঠানো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক আফস উদ্দিন আহেমদ চৌধুরী ব্যারিষ্টার সুমনের পাঠানো খাদ্য সামগ্রী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক মুমিন রশিদ সহ সকল ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ। এর আগে কানাইঘাট পৌরসভায় ব্যারিষ্টার সুমনের পাঠানো ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ কালে নেতৃবৃন্দ বলেন, মানবিক ব্যক্তিত্ব সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ ব্যারিষ্ট্রার সৈয়দ সায়েদুল হক সুমন ইতিমধ্যে সিলেট ও সুনামগঞ্জের বন্যা দুর্গত এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে নানা মাধ্যমে কোটি কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে সর্বমহলে প্রশংসিত হয়েছেন। কানাইঘাট উপজেলার বন্যা দুর্গত কয়েক’শ পরিবারের মধ্যেও তিনি ত্রাণ সামগ্রী পাঠিয়ে সহযোগিতার হাত প্রসারিত করায় তার কৃতজ্ঞতা জানানো হয়।

[hupso]

সর্বশেষ