সর্বশেষ

» পররাষ্ট্রমন্ত্রীর উদ্যোগে ও গ্রাম জিপি’র আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান

প্রকাশিত: ০৪. জুলাই. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক:: 
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন এম.পি’র উদ্যোগে এবং যুক্তরাজ্যভিত্তিক চ্যারিটি সংস্থা বাংলাদেশ রুরাল প্রাইমারী হ্যাল্থ ইনিসিয়েটিভ (বি.আর.পি.এইচ.আই) এর গ্রাম জিপি জিপি’র আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্থদের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। গতকাল রবিবার (০৩ জুলাই ২০২২) দিনব্যাপী সিলেট সদর উপজেলার ১ নং জালালাবাদ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে
বন্যার্ত দুই শতাধিক পরিবারের মধ্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। ফ্রি চেকআপ, প্রয়োজনীয় মেডিসিন ও স্যালাইন বিতরণ করেন গ্রাম জিপি’র ম্যানেজিং ডিরেক্টর আহমেদ রেজাউল করিম জুবায়ের। এসময় উপস্থিত ছিলেন জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওবায়েদ উল্লাহ ইসাক। বন্যা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত চিকিৎসা সেবা কার্যক্রম চলমান থাকবে বলে জানানো হয়।

এদিকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ পেয়ে বানভাসী মানুষজন খুশি হয়েছেন। কঠিন এই দূর্যোগময় মহুর্তে মহৎ উদ্যোগের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন, গ্রামজিপি-এর চেয়ারম্যান ডা. আব্দুল ওদুদ কামালী, সিলেট ডিভিশন এর ডাইরেক্টর হাফিজুর রহমান হাফিজ (লাকু) সহ চ্যারেটি সংস্থার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী।

[hupso]

সর্বশেষ