সর্বশেষ

» সিলেটে বানভাসী মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছে রিসোর্স ইন্টিগ্রেশন(রিক)

প্রকাশিত: ০১. জুলাই. ২০২২ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: 
মানুষ মানুষের জন্যে,জীবন জীবনের জন্যে,একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু….এই কথা কে সামনে রেখে জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন(রিক) এর পক্ষ থেকে সাম্প্রতিক বন্যায় সিলেটবাসীর পাশে ত্রান সহযোগিতা নিয়ে দাঁড়িয়েছে।

আজ শুক্রবার সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে বন্যায় বন্যা দূর্গত এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে- সিলেট সদর, ছাতক, কোম্পানীগঞ্জ,গোয়াইনঘাট, দরবস্ত উপজেলায় ৫০০০(পাঁচ হাজার)পরিবারের মাঝে ৩০০০০০০/- (ত্রিশ লক্ষ)টাকার খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এসময় সংস্থার কর্মকর্তাবৃন্দ বলেন, যে কোন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে সংস্থার নির্বাহী পরিচালক জনাব আবুল হাসিব খান মহোদয়, পরিচালক আফরোজা লায়লা ও উপ-পরিচালক আবু-রিয়াদ খান এর নির্দেশে প্রতিবারই আর্থিক ও খাদ্য সহায়তা করে থাকে। তারই ধারাবাহিকতায় সিলেটের বানভাসী মানুষের পাশে দাড়িয়েছে।
পৃথক পৃথক ত্রানবিতরনে এসময় উপস্থিত ছিলেন, রিসোর্স ইন্টিগ্রেশন(রিক)এর সিলেট জোন’র জোনাল ম্যানেজার তাজুল ইসলাম , সিলেট এরিয়ার এরিয়া ম্যানেজার ফারুক আহাম্মেদ, সিলেট সদর শাখার, শাখা ব্যবস্থাপক মোঃ ইকরাম হোসেন, শাখা হিসাব রক্ষক পুনিল চন্দ্র, ক্রেডিট অফিসার আবুল হোসেন, আবুল কালাম, মেহেদুল হাসান ও স্থানীয় ব্যক্তিবর্গ।

এদিকে উক্ত কর্মসূচির অংশ হিসেবে কোম্পানীগঞ্জ শাখায় এরিয়া ম্যানেজার ফারুক আহাম্মেদ, এর নেতৃত্বে কোম্পানীগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক কিরন মিস্ত্রী ও শাখার সকল কর্মীবৃন্দের উপস্থিতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
অপরদিকে ছাতক শাখায় এরিয়া ম্যানেজার আব্দুল মান্নান এর নেতৃত্বে ছাতক শাখার শাখা ব্যবস্থাপক আরমান হোসেন ও শাখার সকল কর্মীবৃন্দের উপস্থিতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

দরবস্ত শাখায় জোনাল ম্যানেজার জনাব তাজুল ইসলাম এর নেতৃত্বে দরবস্ত শাখার শাখা ব্যবস্থাপক ফেরদৌস তালুকদার ও শাখার সকল কর্মীবৃন্দের উপস্থিতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

গোয়াইনঘাট শাখায় এরিয়া ম্যানেজার ফারুক আহাম্মেদ এর নেতৃত্বে গোয়াইনঘাট শাখার শাখা ব্যবস্থাপক কিশোর কুমার ও শাখার সকল কর্মীবৃন্দের উপস্থিতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এসব খাদ্যসামগ্রী পেয়ে বন্যার্ত বানভাসী মানুষ দারুন খুশি হয়েছে বলে জানান সংস্থার কর্মকর্তাবৃন্দ।

[hupso]

সর্বশেষ