সর্বশেষ

» কানাইঘাটে কাতার প্রবাসী মাসুম আহমদের উদ্যোগে ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৭. জুন. ২০২২ | সোমবার

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাট উপজেলায় স্মরণকালের ভয়াবহ বন্যায় পানিবন্দি অসহায় মানুষ ও বিভিন্ন আশ্রয় কেন্দ্রের সর্বস্তরের মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন কাতার প্রবাসী সমাজ সেবক মাছুম আহমেদ।
ব্যক্তিগত অর্থায়নে আজ (২৭ জুন উপজেলার দিঘীরপার পূর্ব ইউনিয়নের দর্পনগর, বাল্লাগ্রাম,শাহপুর,লালুহারা,মাছুগ্রাম,খরচটি,কোনাগ্রাম,নয়াগ্রামের পানিবন্দি হাজারো অসহায় পরিবারের মধ্যে, চাল, ডাল, আলু, পিয়াজ তৈল, স্যালাইন, বাসায় রান্না করা খাবার, বিশুদ্ধ পানি, শুকনো খাবারসহ ত্রাণসামগ্রী বিতরণের ব্যবস্থা করেছেন তিনি।
ইতোমধ্যে তাঁর উদ্যোগে উপজেলার দিঘিরপার পূর্ব ইউনিয়নে প্রায় ১ হাজার পরিবারকে খাবার বিতরণ করেন তিনি এবং সড়কের বাজার উচ্চ বিদ্যালয়, ঠাকুরের মাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়, মানিকপুর প্রাথমিক বিদ্যালয়, দুয়ারিমাটি সহ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার বিতরণ হয়।
সমাজ সেবক মাছুম আহমদ বলেন, এই দূর্যোগ সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে। আমি সর্বাত্বক চেষ্টা করছি। আমি ব্যক্তিগতভাবে পানি বন্ধি এলাকায় অসহায় মানুষের পাশে দাড়িয়েছি এবং এটি চলমান রয়েছে । দুঃসময়ে তিনি অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছেন বলে শুকরিয়া আদায় করেন। এবং সবাইকে নিজ নিজ অবস্থান থেকে পাশে দাঁড়ানো আহবান জানিয়েছেন

[hupso]

সর্বশেষ