সর্বশেষ

» দক্ষিণ সুরমার ১০ ইউনিয়নে কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের ত্রান বিতরণ

প্রকাশিত: ২৪. জুন. ২০২২ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমায় মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্হ পরিবারের মধ্যে ত্রান ও শুকনো খাবার বিতরণ অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় ২৩ জুন বৃহস্পতিবার মোগলাবাজার ইউনিয়নের বন্যা কবলিত বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ট্রাস্টের দায়িত্বশীলগণ শুকনো খাবার বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের সাংগঠনিক সম্পাদক ও সানফ্লাওয়ার কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মোঃ শিহাব উদ্দিন শিহাব, নির্বাহী সদস্য রায়হান উদ্দিন, আফতাব উদ্দিন, রুহুল ইসলাম মেম্বার, শাকিল মাহমুদ মইন, মোহাম্মদ সামছুল ইসলাম, মোঃ আব্দুল কুদ্দুস তালুকদার, মোঃ শরিফ আহমদ, নাহিয়ান ইবনে কাপ্তান, আবু বক্কর ফাহিম প্রমুখ।
খাবার বিতরণ কালে নেতৃবৃন্দ বলেন, মানবতার কল্যাণে সব সময় গরীব দুঃখী ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সহযোগিতার মাধ্যমে কাজ করছে কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্ট। বিভিন্ন দুর্যোগের সময় এই টাস্ট সহয়তা নিয়ে পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় বন্যায় ক্ষতিগ্রস্থ দক্ষিণ সুরমা উপজেলা ১০ টি ইউনিয়ন সহ সিলেট মহানগর এলাকার বন্যা কবলিত বিভিন্ন আশ্রয় ক্যাম্পে ২ হাজার পরিবারের মধ্যে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।
এছাড়াও টাষ্টের নেতৃবৃন্দ বন্যার্তদের বাড়ি বাড়ি গিয়ে চিড়া, মুড়ি, গুড়, ঔষধ,খাবার স্যালাইন ইত্যাদি বিতরণ করেন। মোহাম্মদ কাপ্তান হোসেন সমাজ কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

[hupso]

সর্বশেষ