সর্বশেষ

» ওসমানীনগর উপজেলায় বন্যাদুর্গতদের জন্য ব্যাপক কার্যক্রম শুরু করেছে সার্ক কলেজ

প্রকাশিত: ২৩. জুন. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক : সিলেটের ওসমানীনগর উপজেলায় বন্যাদুর্গতদের জন্য ব্যাপক কার্যক্রম শুরু করেছে সিলেট নগরীর সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ। আজ বৃহস্পতিবার (২৩ জুন) ওসমানীনগর উপজেলার ইলাশপুর প্রাইমারি স্কুলের আশ্রয় কেন্দ্রে ২৭ টি পরিবারের ১২৪ জনের দশদিনের খাবারের ব্যবস্থা করে দেয়া হয়। এছাড়া কালা ছাড়াদত্ত গ্রাম, দক্ষিণ গোয়ালাবাজার এবং প্রথম পাশা,বুরুঙ্গা এলাকায় ২০০ পরিবারের কাছে খাবার বিতরণ করা হয়।আগামীকাল শুক্রবার (২৪ জুন) ওসমানপুর ইউনিয়ন এর ৪৫০ টি পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ ও শনিবার থেকে প্রতিটি আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার বিতরণ করা হবে এবং ধারাবাহিকভাবে প্রতিটি ইউনিয়নে কয়েক হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, স্বল্প ও দীর্ঘমেয়াদী বহুবিধ কার্যক্রম অব্যাহত থাকবে। অত্র এলাকার কৃতি সন্তান ইউকে প্রবাসী সচ্ছল ছালিক, আফাজুর রহমান এবং তাদের ব্যবসায়িক পার্টনার নিজাম আলীসহ অন্যান্যদের আর্থিক সহযোগিতা ও পরিকল্পনা মোতাবেক এসব কাজের নেতৃত্ব দিচ্ছেন সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের গভর্নিং বডির সভাপতি এবং ওসমানীনগর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ।
সার্বিক সহযোগিতায় রয়েছে সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ। আজ নিউজ চেম্বার টোয়েন্টিফোর কে সার্বিক বিষয় নিশ্চিত করেন সার্ক কলেজের প্রিন্সিপাল রোটারিয়ান মহি উদ্দিন ফারুক।
আজকের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, ওসমানী নগর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সার্ক কলেজের ব্যবস্থাপনা পরিচালক ও প্রিন্সিপাল মহি উদ্দিন ফারুক, সার্ক কলেজের মার্কেটিং ডিরেক্টর জাকির হোসাইন , ইয়াং স্টার বয়েজ ক্লাবের সভাপতি জুনেদ আহমেদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ