সর্বশেষ

» চিন্তা করবেন না,সরকার আপনাদের পাশে আছে : মন্ত্রী ইমরান আহমদ

প্রকাশিত: ১৭. জুন. ২০২২ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, ‘আপনারা কোন চিন্তা করবেন না।সরকার সবসময় আপনাদের পাশে রয়েছে। আপনাদের জন্য পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সামগ্রীর ব্যবস্থা গ্রহণ করছে সরকার।

ইনশাআল্লাহ ত্রাণের কোন অভাব হবে না।’ মন্ত্রী আজ সন্ধ্যায় কোম্পানিগঞ্জের বর্ণি এলাকায় বন্যা কবলিত এলাকা পরিদর্শন, বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণএবং স্থানীয়দের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

এসময় তিনি বিত্তশালীদের বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। বানভাসি মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, বন্যা কবলিত মানুষকে উদ্ধার কাজে ইতিমধ্যে সেনাবাহিনী কাজ শুরু করেছে।আগামীকাল থেকে আরো সরকারি সংস্থা গুলো অংশ গ্রহণ করবে।এছাড়া সরকার এসএসসি পরীক্ষা স্থগিত করেছে।সরকারি সংস্থার পাশাপাশি আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাড়িয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি আজ সকালে সিলেটের বন্যার্ত মানুষের পাশে থাকার জন্য বান্দরবানে প্রবাসী কল্যাণ ব্যাংকের পূর্ব নির্ধারিত প্রোগ্রাম বাতিল করে সিলেটের আসার সিদ্ধান্ত নেন।

ঢাকা বিমানবন্দরে ২ ঘন্টা অপেক্ষা করার পর জানা যায় সিলেটে বিমান চলাচল বন্ধ। তারপর তিনি সড়ক পথে সন্ধ্যায় সিলেটে পৌঁছেই কোম্পানিগঞ্জের বর্ণি এলাকায় বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন এবং স্থানীয়দের সাথে কথা বলেন।

[hupso]

সর্বশেষ