সর্বশেষ

» সিলেট রেঞ্জের ডিআইজির খাদ্য সহায়তা পেল কানাইঘাটে বন্যা দুর্গত ২’শ পরিবার

প্রকাশিত: ১৫. জুন. ২০২২ | বুধবার

কানাইঘাট প্রতিনিধিঃ সিলেটের কানাইঘাটে ফের বন্যা দেখা দেয়ায় বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজুর রহমান পিপিএম এর উদ্যোগে এবং অর্নিবান লাইব্রেরী, পাইকগাছা, খুলনা ও স্মাইল লার্নিং সেন্টার, আলমপুর, সিলেটের অর্থায়নে লক্ষীপ্রসাদ পশ্চিম, কানাইঘাট সদর, বড়চতুল ইউপির ২ শতাধিক বন্যা দুর্গত অসহায় পরিবারের মধ্যে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৈরি আবহাওয়া ও গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে আজ বুধবার কানাইঘাট থানা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজুর রহমান পিপিএম এর প্রদত্ত খাদ্য সামগ্রী ৪টি পয়েন্টে বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নুরুল ইসলাম আসার কথা থাকলেও বন্যার পানিতে কানাইঘাট-দবরস্ত সড়কের নিচু অংশ তলিয়ে যাওয়ায় তিনি কানাইঘাটে আসতে পারেননি। কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম ও সেকেন্ড অফিসার সুহেল মাহমুদ, এস.আই দেবাশীষ শর্মা, নেতৃত্বে পুলিশ কুওরঘড়ি, নিজ চাউরা, হকারাই সহ ৪টি পয়েন্টে এবং অনেক বন্যা দুর্গত পানিবন্দী পরিবারের মধ্যে নৌকা নিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম বলেন, কানাইঘাটে প্রথম বারে বন্যা দেখা দেয়ার পর সিলেট জেলা পুলিশের এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যারের নির্দেশনায় ও থানা পুলিশের উদ্যেগে আমরা বন্যার্ত ২ হাজারের মতো পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছি। আবারো কানাইঘাটে বন্যা দেখা দেয়ায় আজ সিলেট রেঞ্জের ডিআইজি মফিজুর রহমান পিপিএম স্যারের মাধ্যমে পাওয়া খাদ্য সামগ্রী আমরা সদর ইউপি, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি ও বড়চতুল ইউপির বন্যা দুর্গত অসহায় পরিবারের মধ্যে পৌঁছে দিচ্ছি। পুলিশ আইন শৃঙ্খলা উন্নয়নের পাশাপাশি বন্যার এ সময় প্রতিটি এলাকার বন্যা দুর্গত মানুষের খোঁজখবর নেয়ার পাশাপাশি খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও সিলেট রেঞ্জ পুলিশের পক্ষ থেকে আমরা বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করব।
ফের বন্যা কবলিত ২ শতাধিক পরিবার পুলিশের পক্ষ থেকে চাল সহ নানা ধরনের খাদ্য সামগ্রীর প্যাকেট পাওয়ায় অনেকে কেঁদে ফেলেন। তারা বলেন আমাদের বাড়ি-ঘর বন্যার পানিতে তলিয়ে গেছে। ঘরে খাবার নেই, পুলিশের পক্ষ থেকে খাবার পাওয়ায় তারা অন্তত কয়টা দিন ভালভাবে খেতে পারবেন।

[hupso]

সর্বশেষ