সর্বশেষ

» নেত্রীকে হত্যার হুমকি দিচ্ছে, আমরা কি আঙুল চুষব :ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৭. জুন. ২০২২ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমার নেত্রীকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে, আমরা কি ঘরে বসে আঙুল চুষব? সব ধরনের ষড়যন্ত্রের গন্ধ মাটি চাপা দিতে দলীয় নেতাকর্মীদের ‘তৈরি হয়ে যাওয়ার’ আহ্বান জানিয়েছেন তিনি।

আজ মঙ্গলবার (৭ জুন) ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এমন আহ্বান জানান। এসময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় যুক্ত ছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এর আগে সকালে আওয়ামী লীগের নেতারা ধানমন্ডি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন করেন।

ওবায়দুল কাদের বলেন, বিশ্বব্যাংক আমাদের চুরির অপবাদ দিয়েছে, দুর্নীতির অপবাদ দিয়েছে। কানাডার আদালতে প্রমাণ হয়ে গেছে আমরা চোর না, আমরা বীরের জাতি। এই পদ্মা সেতু শেখ হাসিনার অসম সাহসের প্রতীক। এই পদ্মা সেতু বীর বাঙালির সাধ্যমত্তার প্রতীক। এই পদ্মা সেতু বাংলাদেশের জনগণের অহংকারের প্রতীক।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনারা তৈরি হয়ে যান। রাজপথ আমরা ছাড়িনি। ৪ তারিখে নেত্রীকে কটূক্তির প্রতিবাদে আমরা একটা প্রোগ্রাম নিয়েছিলাম সারাদেশে। আমি অবাক হয়ে শুনেছি ইউনিয়ন পর্যন্ত এই বিক্ষোভ সারা দেশে হয়েছে। আমরা ৬ দফার শক্তিতে বলিয়ান, আমরা স্বাধীনতার চেতনায় মহিয়ান। আমরা আমাদের আস্থার বাতিঘর দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আস্থাবান। আসুন, ষড়যন্ত্রের গন্ধ মাটিচাপা দিয়ে ঘাতকের ষড়যন্ত্র নস্যাৎ করে আবারও জেগে উঠি। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে তার সুযোগ্য কন্যার হাতকে আরও শক্তিশালী, আরও মজবুত করি। কাপন ধরাই দেশবিরোধী ষড়যন্ত্রের বেদিমূলে।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ আলোচনা সভাটি সঞ্চালন করেন গণভবন প্রান্ত থেকে।

[hupso]

সর্বশেষ