সর্বশেষ

» প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কানাইঘাটে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ০৪. জুন. ২০২২ | শনিবার

কানাইঘাট প্রতিনিধি ::  আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কানাইঘাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টায় কানাইঘাট উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং উপজেলা যুবলীগের উদ্যোগে উত্তর বাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উত্তর বাজারে গিয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সহ সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, শাহাব উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি কেএইচএম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক প্রমুখ।
দলের বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে পথসভায় আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনেয়া আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি যারা দিয়েছে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এখন থেকে রাজপথে থেকে দেশের উন্নয়ন অগ্রযাত্রায় বাঁধা প্রদানকারী বিএনপি ও তাদের দূসরদের প্রতিহত করা হবে। তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত হয়েছে যার কারনে ষড়যন্ত্রকারীরা তাকে হত্যার হুমকি দিচ্ছে। কিন্তু হুমকি ধমকি দিয়ে আওয়ামীলীগকে থামানো যাবে না, শেখ হাসিনার নেতৃত্বে আবারো আওয়ামীলীগ ক্ষমতায় আসবে।

[hupso]

সর্বশেষ