সর্বশেষ

» খালেদা জিয়া এদেশের মূর্খ এক প্রধানমন্ত্রী ছিলেন: জাহাঙ্গীর কবির নানক

প্রকাশিত: ০৩. জুন. ২০২২ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন- খালেদা জিয়া এদেশের মূর্খ এক প্রধানমন্ত্রী, এই মূর্খ নেতৃত্বের কাছে বিগত সময়ে দেশ ছিল এক ভয়াবহ পরিস্থিতির মধ্যে। পদ্মা সেতু প্রসঙ্গে মির্জা ফখরুলের উদ্দেশ্যে তিনি বলেন, ফখরুল সাহেব পদ্মা সেতু যাতে না হয় এজন্য আপনারা নানা ষড়যন্ত্র করেছিলেন, ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধনের পর নিজেদের থুথু নিজেরাই চাটতে হবে।

শুক্রবার (৩ জুন) বিকেলে ৫টায় হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে হবিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক আরও বলেন- ফখরুল সাহেব আপনার ম্যাডাম (খালেদা জিয়া) বলেছিলেন পদ্মা সেতু শেখ হাসিনা সরকার করতে পারবেনা, ছাত্রদলের একটি সমাবেশে বলেছিলেন- জোড়াতালি দিয়ে পদ্মাসেতু হচ্ছে, আপনারা কেউ পদ্মা সেতুতে উঠবেন না যেকোনো সময় ভেঙে পড়তে পারে কী মূর্খ্য প্রধানমন্ত্রী ছিল এই দেশে। কত বড় মূর্খ নেতৃত্বের কাছে আপনারা দল করেন। এই মূর্খ নেতৃত্বের কাছে বিগত সময়ে দেশ ছিল এক ভয়াবহ পরিস্থিতির মধ্যে। বর্তমান সরকার এই পদ্মা সেতু যাতে না করতে পারে এজন্য বেগম খালেদা জিয়া ডা. ইউনুসকে দিয়ে বিশ্বব্যাংকের কাছে লবিং করিয়েছিলেন যাতে বিশ্বব্যাংক অর্থ উঠিয়ে নেয়, বিশ্বব্যাংক অর্থ নিয়ে গেল, সেই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন বাংলাদেশের অর্থ দিয়েই পদ্মাসেতু তৈরি করবো, নানা ষড়যন্ত্র ও গুজব মোকাবেলা করে পদ্মাসেতু নির্মান করা হয়েছে। ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধন হলে বাংলাদেশের সাথে বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চালের মেলবন্ধন তৈরি হবে।

হবিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনে উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ আজাদ ডন, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী।

[hupso]

সর্বশেষ