সর্বশেষ

» জিয়ার ৪১তম শাহাদাত বার্ষিকীতে জেলা বিএনপির আলোচনা সভা রোববার

প্রকাশিত: ২৮. মে. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক:: 
৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। উক্ত সভা রোববার বেলা ৩টায় নগরীর দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন।
এছাড়া জেলা বিএনপির উদ্যোগে সোমবার বাদ জোহর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। দোয়া মাহফিল শেষে বেলা ৩টায় ঐতিহাসিক রেজিষ্টারী মাঠে জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত শোক র‌্যালীতে নেতাকর্মীরা অংশগ্রহণ করবে।
সিলেট জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের দলীয় নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থেকে রোববারের আলোচনা সভা, সোমবারের দোয়া মাহফিল ও শোক র‌্যালীকে সফলের আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।
একই সাথে জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর শাখা নেতৃবৃন্দতকে যথাযোগ্য মর্যাদায় শহীদ জিয়ার শাহাদাতবার্ষিকী পালনের আহ্বান জানিয়েছেন তারা।

[hupso]

সর্বশেষ