সর্বশেষ

» কানাইঘাট সদর ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু

প্রকাশিত: ২৮. মে. ২০২২ | শনিবার

কানাইঘাট প্রতিনিধিঃ বন্যার কারনে পিছিয়ে দেওয়ার পর নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী কানাইঘাট উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হয়েছে। আজ শনিবার ২৮ মে থেকে ১৭ জুন পর্যন্ত উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌর সভায় বাড়ি বাড়ি গিয়ে ভোটার হালনাগাদ কার্যক্রম সম্পন্ন করবেন এর সাথে জড়িত সুপার ভাইজার ও তথ্য সংগ্রহকারীরা।
আজ শনিবার সকাল ১১টায় কানাইঘাট সদর ইউনিয়নের ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আফসর উদ্দিন আহমেদ চৌধুরী। জন্ম সনদ সহ প্রয়োজনীয় কাগজপত্র সাথে নিয়ে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ছোটদেশ নয়াফৌদ গ্রামের হাবি উল্লার বাড়িতে নতুন ভোটার স্বতঃস্ফুর্ত ভাবে উপস্থিত হয়ে ফরম পূরণ করে প্রথমবারের মতো ভোটার তালিকায় তাদের নাম অর্ন্তভুক্ত করেন।
এ সময় চেয়ারম্যান আফসর উদ্দিন আহমেদ চৌধুরী বলেন, ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম কানাইঘাট সদর ইউনিয়নে সুচারুভাবে সম্পন্ন করতে তার পরিষদের প্রতিটি ওয়ার্ডের জনপ্রতিনিধিরা প্রচারনা চালিয়েছেন। তিনি সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীদের নিয়ে মতবিনিময় করেছেন যাতে করে সচ্ছতার সহিত প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে উৎসবমুখর পরিবেশে নতুন ভোটার ও মৃত ব্যক্তিদের তথ্য সংগ্রহ করা হয়। এক্ষেত্রে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ^াস প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হোসেন, সহকারী শিক্ষক মোস্তফা জামাল মাসুক, শিক্ষিকা শাহিন বেগম, অবসরপ্রাপ্ত বিজিবি কর্মকর্তা হাবিব উল্লাহ, সদর ইউনিয়নের ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের সুপার ভাইজার মাস্টার নুরুল আম্বিয়া, ছোটদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল করিম, তথ্য সংগ্রহকারী ইমরান আহমদ, মাস্টার হারুন রশিদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ