সর্বশেষ

» পানিবন্দী মানুষের মাঝে সিলেট নগর জামায়াতের ত্রাণ ও খাবার বিতরণ

প্রকাশিত: ১৯. মে. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক::
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য অধ্যক্ষ শাহাব উদ্দিন বলেছেন, স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেটের জনজীবন বিপর্যস্ত। এ থেকে মুক্তি পেতে প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা। হাজার জুলুম নিপীড়ন উপেক্ষা করে জামায়াত আর্ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। সিলেটের পানিবন্দী মানুষের সাহায্যে সাধ্য অনুযায়ী এগিয়ে এসেছে। এই দুর্যোগ মোকাবেলায় দলমত নির্বিশেষে স্ব স্ব অবস্থান থেকে সবাইকে কাজ করতে হবে। পানিবন্দী মানুষের সাহায্যে এগিয়ে আসা সামর্থবানদের নৈতিক দায়িত্ব।
তিনি বৃহস্পতিবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর বিভিন্ন স্থানে পানিবন্দী মানুষের মাঝে ধারাবাহিকভাবে ত্রাণ, তৈরী খাবার, বিশুদ্ধ পানি, ঔষুধ ও মোমবাতি বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বৃহস্পতিবার দিনভর মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর ৩৮নং ওয়ার্ডের সাহেবের গাও, ৩৯নং ওয়ার্ডের টুকেরগাও ও গৌরীপুর, উপশহর বি ব্লক সহ বিভিন্ন স্থানে ত্রাণ, তৈরী খাবার, শুকনো খাবার, বিশুদ্ধ পানি, ঔষুধ, মোমবাতি ও দিয়াশলাই বিতরণ করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, অফিস সম্পাদক জাহেদুর রহমান চৌধুরী, জালালাবাদ থানা আমীর মাওলানা আলী হায়দার, সদর থানা আমীর সুলতান খান, শাহপরান পশ্চিম থানা আমীর মু. আনোয়ার আলী, সেক্রেটারী মু. শাহেদ আলী, জামায়াত নেতা মামুন হোসাইন প্রমূখ। এছাড়া পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ