সর্বশেষ

» সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করুন: সিলেট অনলাইন প্রেসক্লাব

প্রকাশিত: ১৮. মে. ২০২২ | বুধবার

চেম্বার ডেস্ক::

সিলেটকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করার দাবির পাশাপাশি জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছে ডিজিটাল সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট অনলাইন প্রেসক্লাব।

মঙ্গলবার রাতে প্রেসক্লাবের কার্যকরী পরিষদের এক সভায় এ আহবান জানানো হয়। সভায় বলা হয়, সিলেট নগরী ও জেলার সবকটি উপজেলা বন্যায় প্লাবিত হয়ে গেছে।অধিকাংশ গ্রাম ও অসংখ্য ঘরবাড়ি পানিতে ডুবে গেছে। উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও অতিবৃষ্টিতে স্মরণকালের ভয়াবহ বন্যায় আক্রান্ত হয়েছে মানুষ ও জনপদ। দেখা দিয়েছে খাবার ও আবাসন সংকট। তাই অসহায় পানিবন্দী বানভাসী মানুষের পাশে দাঁড়াতে সকলকে এগিয়ে আসতে হবে।

ক্লাব সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ এর পরিচালনায় ক্লাবের ড. রাগিব আলী মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন,ক্লাবের সহ সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ, সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার, কার্যকরী পরিষদ সদস্য আশীষ দে, সাইফুল ইসলাম ও মাহমুদ হোসেন খান প্রমুখ।

সভায় অবিলম্বে সিলেটের পানিবন্দী উপজেলা গুলোকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা করে বন্যর্ত মানুষের পাশে দাঁড়াতে সরকারের প্রতি জোর দাবী জানানো হয়। সভায় ক্লাবের উন্নয়ন ও সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

[hupso]

সর্বশেষ